ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কর্তৃক শেরপুর সদর থানা পরিদর্শন ও পুলিশ লাইন্সে ব্রিফিং অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 13.08.2024 - 08:17 PM
Share icon
Image

ক্ষতিগ্রস্ত শেরপুর সদর থানা পরিদর্শন করেছেন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। আজ দুপুরে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি শাহ মো. আবিদ হোসেনের নেতৃত্বে এসময় শেরপুর পুলিশের সকল কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

গত ৫ আগস্ট দুর্বৃত্তরা শেরপুর সদর থানা ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। এতে ধ্বংসস্তূপে পরিনত হয় সদর থানা। এর পর থেকে বন্ধ ছিলো থানার সকল কার্যক্রম বন্ধ থাকায় সেবা বঞ্চিতরা ফিরে গেছেন।

এসময় ডিআইজি বলেন, সকল হত্যাকান্ডের বিচার হবে। পুলিশ তার কাজ সঠিক ভাবে পালন করলে সবার আগে বেহেস্তে যাবে। পুলিশ তার কাজে আগের উদ্যমে ফিরেছে। মানবিক পুলিশিং করতে যে ব্যবস্থা নিতে হবে তা নিয়ে কাজ করছে সরকার।

ওই সময় শেরপুরের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ রেঞ্জ ডিআইজি ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জানান।

Image

পরে পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে এসএএফ শাখায় কর্মরত উপস্থিত অফিসার-ফোর্সের সাথে কুশল বিনিময় করে। ওই সময় রেঞ্জ ডিআইজি  শাহ আবিদ জনগণের জানমালের নিরাপত্তা ও জনশৃঙ্খলা রক্ষায় নতুন উদ্যমে জেলা পুলিশের সকল সদস্যদের কাজ শুরু করায় ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়াও পুলিশ সদস্যদের কর্মক্ষেত্রে সূদৃঢ় মনোবল ও কর্মস্পৃহা বৃদ্ধি'র লক্ষ্যে বিভিন্ন বিষয়ে ব্রিফিং প্রদান করে উপস্থিত সকলকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান।

Image

এসময় ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার (অপারেশনস্) খোন্দকার নজমুল হাসান পিপিএম-বার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত), শেরপুরের পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম, কমান্ড্যান্ট ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার শেরপুর (পুলিশ সুপার) আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান-সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

Share icon