আগামী ৫০ বছরেও আওয়ামী লীগের চেহারা দেখা যাবে না - বিএনপি নেতা হযরত আলী

স্টাফ রিপোর্টার
বৃহস্পতি, 15.08.2024 - 08:10 PM
Share icon
Image

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শেরপুর জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ হযরত আলী বলেছেন, স্বৈরাচারী আওয়ামী লীগ সরকার যে দুঃশাসন চালিয়ে ঘুম, খুন, নির্যাতন করেছে তাতে আগামী ৫০ বছরেও তাদের চেহারা দেখা যাবে না। তাদের দুঃশাসনের কারণে স্বৈরাচারী শেখ হাসিনা তার পরিবার নিয়ে দেশ ছেড়ে পালিয়ে গেছে। 

তিনি বিএনপি ও তার অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরে নেতা কর্মীদের উদ্দেশ্যে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, আমাদের চূড়ান্ত বিজয় কিন্তু এখনো আসেনি। আমাদের সবাইকে ধৈর্য ধরতে হবে। কেবলমাত্র স্বৈরাচারীর পতন হয়েছে। দেশ নেতা তারেক রহমানের কড়া বার্তা রয়েছে। বিএনপি নেতা-কর্মীদের নামে কোনরকম চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যক্রমের প্রমাণ পেলে তাকে দল থেকে বহিষ্কার সহ আইনশৃঙ্খলা রক্ষাকারীর বাহিনী হতে তুলে যাওয়া হবে। তাই আপনারা এসব থেকে বিরত থাকবেন। 

আজ ১৫ আগস্ট বৃহস্পতিবার সকালে জেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ মিছিল বের করে শহর প্রদক্ষিণ করা হয়। পরে মিছিল শেষে জেলা বিএনপির কার্যালয়ে সমাবেশের আয়োজন করা হয়। বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে তার বক্তব্যে এসব কথা বলেন। 

এ সময় জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল বলেন, বিগত ১৭ বছর স্বৈরাচার আওয়ামী লীগ সরকার আমাদের দলীয় কোন মিছিল মিটিং সহ কোন কার্যক্রম করতে দেয়নি। হাসিনা সরকার সারাদেশে এমন নির্যাতন চালিয়েছে যে তাদেরকে দেশ থেকে পালিয়ে যেতে হলো।

এ সময় জেলা বিএনপির অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে, আব্দুল আউয়াল চৌধুরী, শফিকুল ইসলাম মাসুদ, পৌর কাউন্সিলর হাবিবুর রহমান, আবু রায়হান রুপন, মোঃ সাইফুল ইসলাম, আতাহারুল ইসলাম আতা, অ্যাডভোকেট কামরুল, আমিনুল ইসলাম শিপন, শফিকুল ইসলাম গোল্ডেন সহ বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share icon