শেখ হাসিনা ও তার সহযোগীদের ফাঁসির দাবিতে শেরপুরে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার
বৃহস্পতি, 22.08.2024 - 03:45 PM
Share icon
Image

শেরপুরে সাবেক প্রধানমন্ত্রী ও তার সঙ্গীদের ফাসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শেরপুর জেলা যুবদল ও ছাত্র দল। ২১ই আগষ্ট বুধবার শহরের থানার মোড়ে এই  কর্মসুচি পালিত হয়। বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিণ করে শেরপুর শহরের প্রাণকেন্দ্র থানার মোড়ে এসে সমেবেত হয়। 

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হযরত আলী। প্রধান অতিথি বলেন, আজকের এই ছাত্র-জনতার আন্দোলনের মাধ্যমে যে বিজয়, সে বিজয় জনতার বিজয়, এই বিজয়কে নস্যাৎ করার জন্য একটি কুচক্রী মহল এবং শেখ হাসিনার আমলারা এখনো ওত পেতে বসে আছে ষড়যন্ত্রের মাধ্যমে কলুষিত করার জন্য। আমাদের আরো সজাগ থাকতে হবে। কোনক্রমেই এই বিজয়ের আনন্দকে স্লান করা যাবে না।

Image

বিভিন্ন সময় বিভিন্ন জনের কথা বলে যারা চাঁদাবাজি করছে বলে শোনা যায়, তাদের নাম আমাদেরকে বলুন; আমরা তাকে আইনের হাতে তুলে দেব। দোকানে বসে বিভিন্ন জায়গায় বসে মিথ্যার সমালোচনা করে দলীয় ভাবমূর্তি নষ্ট করবেন না। এরকম অপচেষ্টা করলে আমরা তার দাঁত ভাঙ্গা জবাব দেব। প্রধান বক্তা হযরত আলী বলেন, আমরা আজ ঐক্যবদ্ধ। সৈরাচার নেতাদের আইনের হাতে তুলে দিয়ে সমোচিত জবাব দেওয়া হবে। 

অনুষ্ঠানে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র-জনতা শহীদদের প্রতি আত্মার মাগফেরাত ও আহতদের রাগমুক্তি কামনা করেন। ওই সময় উপস্থিত ছিলেন, শেরপুর জেলা যুবদলের সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ শফিকুল ইসলাম মাসুদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, জেলা ছাত্রদলের সভাপতি নাইমুল হাসান আনন্দ, সাঃ সম্পাদক নাঈম হাসান উজ্জ্বলসহ জেলা বিএনপি, শহর বিএনপি, থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

Share icon