শেরপুর প্রেসক্লাবের একতরফা কার্যনির্বাহী কমিটি বাতিল ঘোষণা

স্টাফ রিপোর্টার
সোম, 26.08.2024 - 10:21 PM
Share icon
Image

শেরপুর প্রেসক্লাব নিয়ে গত ২১ আগস্ট একতরফা ভাবে কাকন রেজাকে সভাপতি  রফিক মজিদকে কার্যকরী সভাপতি এবং মাসুদ হাসান বাদলকে সাধারণ সম্পাদক করে ২২ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। তবে এই কমিটির ব্যাপারে শেরপুরের পেশাদার সাংবাদিকদের অবহিত না করে তারা নিজেদের মনগড়াভাবে একটি কমিটি করেছিল বলে সাংবাদিকদের অভিযোগ ছিলো। ওই কমিটি নিয়ে বিভিন্ন পত্র পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়। 

এ ব্যাপারে শেরপুর জেলার সুশীল সমাজ থেকে শুরু করে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ, এছাড়াও রাজনৈতিক নেতৃবৃন্দসহ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। 

২৬ আগস্ট সোমবার জেলা বিএনপির একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, শেরপুর জেলা বিএনপি'র সভাপতি মাহমুদুল হক রুবেল ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হযরত আলী এই মর্মে অবগত হয়েছি যে, বিগত ২১-০৮-২০২৪ ইং তারিখে শেরপুর প্রেস ক্লাবের কাকন রেজাকে সভাপতি ও মাসুদ হাসান বাদলকে সাধারণ সম্পাদক করে একটি ২২ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। যাহা বিভিন্ন পত্র পত্রিকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে। 

এ ব্যাপারে শেরপুর জেলা বিএনপি'র নেতৃবৃন্দসহ আমরা কেহ অবগত নই। তাই উক্ত কমিটি বাতিল ঘোষনা করা হইল। পরবর্তীতে জেলার সকল সাংবাদিকদের সাথে সমন্বয় করে একটি সুন্দর ও গ্রহণযোগ্য কমিটি গঠন করা হবে।

এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন জেলার সাংবাদিক মহল।

Image
Share icon