শেরপুরের শ্রীবরদীতে মোটরসাইকেল- অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে; নিহত- ২

স্টাফ রিপোর্টার
শনি, 18.05.2024 - 01:56 AM
Share icon
Image

শেরপুরের শ্রীবরদীতে মোটরসাইকেলের সাথে অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দু' জন নিহত হয়েছে। আহত হয়েছে একজন। ঘটনাটি ঘটেছে শ্রীবরদী-শেরপুর সড়কের ভারেরার তিন রাস্তার মোড়ে। এ ঘটনায় নিহতরা হলো কুড়িকাহনীয়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে হৃদয় (১৭) ও তারা মিয়ার ছেলে বাবু (১৬)। আহত হয়েছে মাসুম মিয়ার ছেলে তৌহিদ মিয়া (১৮)। 

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, শুক্রবার দুপুরে হৃদয়, বাবু ও তৌহিদ বাড়ি থেকে বকশিগঞ্জ মসজিদে জুম্মার নামাজ পড়ার জন্য যাচ্ছিল। মোটরসাইকেল আরোহীরা ভারেরা তিন রাস্তার মোড়ে এলে বিপরীত দিক থেকে আসা অটোরিকসার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় মোটরসাইকেলের আরোহী তিনজন।

পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে দুইজনকে শ্রীবরদী ও একজনকে শেরপুর সদর হাসপাতালে নিয়ে যায়। ওই সময় দায়িত্বরত ডাক্তার হৃদয় ও বাবুকে মৃত ঘোষণা করেন। 

শ্রীবরদী হাসপাতালের আরএমও অমিও জ্যৌতি বলেন, দু' জনের মধ্যে একজন ঘটনাস্থলেই মারা গেছে। একজনকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফারড করা হয়েছে। 

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন কুড়িকাহনীয়া ইউপি চেয়ারম্যান ফিরোজ খান নুন। তিনি বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। 

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী জানান, বিষয়টির তদন্ত চলছে। পরবর্তী  আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে। 

এ ঘটনায় নিহতের পরিবারে বইছে শোকের ছায়া। 

Share icon