শেরপুরে পথচারী রোজাদারদের মাঝে রিপোটার্স ইউনিটির ইফতার বিতরন

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
শনি, 23.05.2020 - 01:31 PM
Share icon
Image

নিজস্ব প্রতিনিধিঃ শেরপুরে পথচারী রোজাদারদের মাঝে তরুন গণমাধ্যম কর্মীদের প্লাটফর্ম ইয়ং রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।

শুক্রবার বিকেলে শেরপুর প্রেসক্লাবের সামনে থেকে ইফতার সামগ্রী বিতরন শুরু করে সংগঠনটির সভাপতি জাহিদুল খান সৌরভ ও সাধারন সম্পাদক বুলবুল আহম্মেদ।

এসময় শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন মোড়ে মোড়ে গিয়ে অসহায় পথচারী, ভিক্ষুক, রিক্সা ও ভ্যানচালক, বয়স্ক ব্যক্তিদের মাঝে ইফতার সামগ্রী তুলে দেওয়া হয়।

ইফতার সামগ্রী বিতরন কালে সংগঠনটির সহ-সভাপতি ইসমাইল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক শাকিলুর রহমান শ্যামল, সাংস্কৃতিক সম্পাদক রাজন মিয়া, কার্যকরী সদস্য জাকির হোসেন উপস্থিত ছিলেন।

এসময় সংগঠনটির সাধারন সম্পাদক বুলবুল আহম্মেদ জানান, সংগঠনটির কার্যকরী পরিষদের সামান্য প্রচেষ্টায় অসহায় পথচারীদের মাঝে ইফতার বিতরন কার্যক্রম সুন্দর ভাবে সম্পুর্ন হয়েছে।

শেরপুরে এ সংগঠনের বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইন মিডিয়ার গনমাধ্যমকর্মীদের নিয়ে নূতন কমিটি গঠন করা হলেও ইতিমধ্যে এর কার্যক্রম বৃহৎ পরিসরে পরিনত হয়েছে। এ ধরনের কার্যক্রমকে শেরপুরের সিনিয়র গণমাধ্যম কর্মীরা সাধুবাদ জানিয়েছেন।

অসহায়দের পাশে শেরপুর ইয়ং রিপোর্টার্স ইউনিটি আছে এবং সামনের দিনেও থাকবে। এছাড়াও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

 

Share icon