নৌকার সমর্থনে সরে দাঁড়ালেন শেরপুর সদরের বলাইরচর ইউপি চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
মঙ্গল, 09.11.2021 - 05:16 PM
Share icon
Image

নিজস্ব সংবাদদাতাঃ শেরপুর সদর উপজেলার ১১নং বলাইরচর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী টেলিফোন প্রতীক নিয়ে প্রার্থী হয়েছিলেন মোঃ জাহাঙ্গীর আলম।

তিনি নির্বাচনী প্রচারণাও চালাচ্ছিলেন, কিন্তু জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জাতীয় সংসদের মাননীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি, শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপির নেতৃত্বের প্রতি সম্মান ও দলীয় সিদ্ধান্ত মোতাবেক স্বতন্ত্র প্রার্থীতা প্রত্যাহার করে নৌকা প্রতিককে নির্বাচিত করার লক্ষে তিনি তার প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

আজ ০৯ নভেম্বর মোঃ জাহাঙ্গীর আলম এর স্বাক্ষরিত পত্রের মাধ্যমে অবগত করেন। তিনি বলেন, আমি মাননীয় হুইপ আতিক ভাই এবং চন্দন দার প্রতি সম্মান, নেতৃত্ব, অগ্রযাত্রা, উন্নয়ন সকল কিছু বিবেচনা করে আমি নির্বাচন থেকে সরে দাড়ালাম। যেহেতু আমি আওয়ামী রাজনীতির সাথে জড়িত এবং শেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক তাই দলীয় সিদ্ধান্তের বাইরে নির্বাচন করা আমার পক্ষে সম্ভব নয় বিধায় আমি নির্বাচন থেকে সরে দাড়ালাম।

আমি আজ থেকে নৌকা  প্রতিকের প্রার্থী মোঃ মনিরুল আলম মনিরকে জয়ী করার লক্ষে কাজ করবো, সেই সাথে আমার সমর্থক ভোটারবৃন্দকে অনুরোধ করবো আপনার নৌকার পক্ষে কাজ করুন এবং নৌকা প্রতিককে বিজয়ী করার জন্য ভোট প্রদান করুন।

Share icon