কোচ ও ফুটবল খেলোয়ারদের নগদ অর্থ প্রদান করলেন শেরপুর জেলা ফুটবল এসোসিয়েশন

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
সোম, 27.04.2020 - 05:21 PM
Share icon
Image

সময় ডেস্কঃ বিশ্বব্যাপী মহামারী করােনা ভাইরাসের ক্রান্তিকালে নগদ অর্থ প্রদান করলাে শেরপুর জেলা ফুটবল এসােসিয়েশন। শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সভা কক্ষে ২৭ এপ্রিল সোমবার সকাল ১১.৩০ ঘটিকায় শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সভাকক্ষে এ অর্থ প্রদান করা হয়।

বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়শনের পক্ষে এসোসিয়শনের মহা-সচিব এটিএম তরফদার রুহুল আমিন শেরপুর জেলার অস্বচ্চল ফুটবল কোচ ও অসচ্ছল সাবেক ফুটবল খেলোয়াড়দের জন্য এ অর্থ প্রেরণ করেন।

উক্ত অর্থ শেরপুর জেলা ফুটবল এসােসিয়েশনের সভাপতি মানিক দত্ত তাদের হাতে তুলে দেন । অর্থ প্রদানের পূর্বে মানিক দত্ত বিডিডিএফ এর মহা-সচিব এটিএম তরফদার রুহুল আমিনকে ধন্যবাদ জানান। তিনি বলেন, পর্যায়ক্রমে সকল অস্বচ্ছল ফুটবল খেলোয়াড়দের সহযোগিতা করা হবে এবং আমি নিজেও ব্যক্তিগতভাবে আমার সাধ্যমত অর্থ সহযোগিতা করবো । 

Image

এ সময় উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ নাজিমুল হক নাজিম, শেরপুর প্রেসক্লাবের সভাপতি ও শেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য মোঃ শরিফুর রহমান, এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাকিম বাবুল, সহ-সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম, কোষাদক্ষ্য মোঃ জিন্নত আলী, সদস্য আলহাজ্ব বদরুল হক রেজভী, আলহাজ্ব মাহাবুব রানা, সদস্য মোস্তফা কামাল মুস্তু প্রমুখ। 

উপস্থিত বক্তারা করােনা ভাইরাস থেকে মুক্ত থাকতে সকলকে ঘরে থাকার জন্য এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলার অনুরােধ জানান ।

 

Share icon