স্বাস্থ্যবিধি মেনে চললে করোনা বিস্তার রোধে সহায়ক হবে - ডা. অমি

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
শনি, 17.10.2020 - 03:30 AM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ শেরপুর সদর উপজেলার বেতমারী ঘুঘুরাকান্দি মরহুম ইব্রাহিম আলী স্মৃতি স্মরণে "ঘুঘুরাকান্দি ক্রিকেট টুর্নামেন্ট-২০২০" এর ফাইনাল খেলা হয়। ১৬ অক্টোবর শুক্রবার বিকেলে ঘুঘুরাকান্দি উচ্চ বিদ্যালয় মাঠে এ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। 

ঘুঘুরাকান্দি ক্রিকেট একাডেমির আয়োজনে উক্ত ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল মজিদ মজুর সভাপতিত্বে প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ মোঃ আতিউর রহমান আতিক এমপির অনুপস্থিতিতে প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন তার কন্যা ডা. শারমিন রহমান অমি।

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বেতমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এ.কে.এম রফিকুল ইসলাম। এছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

বিকেল ৪ টায় অনুষ্ঠিত এ খেলায় অংশগ্রহন করে "ঘুঘুরাকান্দি দুর্বার ছাত্র সংঘ" ও "বেস্ট এলিভেন টিম"। টসে জিতে ফিল্ডিং করে বেস্ট এলিভেন টিম। শুরুতে ব্যাটিং করে ঘুঘুরাকান্দি দুর্বার ছাত্র সংঘ ৮ ওভারে ৫৮ রান সংগ্রহ করে। পরে ব্যাট করে বেস্ট এলিভেন টিম ৭ উইকেটে জয়ী হয়।

Image

খেলা শেষে বিজয়ীদের ২১" এলইডি টিভি, রানার্স আপদের মাঝে ১৪" এলইডি টিভি, ম্যান অভ দ্যা ম্যাচ, ম্যান অভ দ্যা সিরিজ জয়ীদের খেলার সামগ্রি ও প্রত্যেক খেলোয়ারকে মেডেল তুলে দেওয়া হয়। হুইপ কন্যা ডা. শারমিন রহমান অমি উভয় দলকে ১৫ হাজার করে ৩০ হাজার টাকা এবং তিনি খেলা দেখে সন্তুষ্ট হয়ে ম্যান অব দ্যা ম্যাচ বেস্ট এলিভেন টিম এর অধিনায়ক সজলকে ৫ হাজার টাকা দেওয়ার ঘোষনা দেন। 

পুরস্কার বিতরণ শেষে ডা. অমি বক্তব্যে বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশে চলমান করোনা ভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্যবিধির ৩১ দফা নির্দেশনা দিয়েছেন। আমরা প্রধানমন্ত্রীর এসব নির্দেশনা মেনে চলবো। মহামারি করোনা ভাইরাস থেকে আমাদের সবসময় সতর্ক থাকতে হবে। মুখে মাক্স ব্যাবহার করা ও সামাজিক দুরুত্ব বজায় রাখাসহ নিয়মিত সাবান দিয়ে হাত ধৌত করণ করতে হবে।

এসব স্বাস্থ্যবিধি মেনে চললে মহামারি করোনা ভাইরাস বিস্তার রোধে সহায়ক হবে।

 

Share icon