শেরপুরে দোকানে হামলা-ভাঙচুর ও লুটপাট ॥ থানায় মামলা

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
বুধ, 25.11.2020 - 12:52 AM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ শেরপুর শহরের ব্যস্ততম বাণিজ্যিক এলাকা বটতলা মোড়ে একটি মুদি দোকানে সন্ত্রাসী হামলা-ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। ২৪ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় শহরের ঢাকলহাটি এলাকার বাসিন্দা রকিব মিয়ার মুদি দোকানে ওই হামলার ঘটনা ঘটে।

ওই ঘটনায় রকিবের পিতা শফিজ উদ্দিন শহিদ বাদী হয়ে রাতেই ৪ জনকে স্ব-নামে ও আরও ১৫/২০ জন অজ্ঞাতনামাকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। তবে রাত পৌণে ১০টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

Image

অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের বটতলা এলাকার সিজান (১৮), সিয়াম (১৮), পারভেজ (২০), রবিন (২০)সহ অজ্ঞাতনামা আরও ১৫/২০ জন দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে রকিব মিয়ার মুদি দোকানে হামলা-ভাঙচুর ও লুটপাট চালায়। ওইসময় মুদি দোকানদার রকিবকে মারধর করে ক্যাশবাক্স থেকে প্রায় ১৬ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় তারা।

স্থানীয়রা জানায়, সিজান, সিয়ামসহ এ হামলার সাথে জড়িত বেশ কয়েক কিছুদিন আগে পৌরসভার পুরাতন ভবনের দুতলায় এক মাদ্রাসা ছাত্রকেও বেধরক পিটিয়েছিল। ওই ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পর তাদের গ্রেফতারও করে পুলিশ। 

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, ওই ঘটনায় সদর থানার একটি মামলা রুজু হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে। সেইসাথে আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

Share icon