জেএন্ডএস গ্রুপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
শনি, 02.01.2021 - 03:42 AM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ শেরপুর জেলা শহরের স্বনামধন্য শিল্পপ্রতিষ্ঠান জেএন্ডএস গ্রুপের শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০ চ্যাম্পিয়ন হয়েছে বিপুল মন্ডল-সুমন বিশ্বাস জুটির জেএন্ডএস সুপার বয়েজ টিম।

৩১ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে শেরপুর-ঢাকা মহাসড়কের পাশের্ব অবস্থিত জেএন্ডএস গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান জেএন্ডএস ফুড এন্ড বেভারেজ লিমিটেডে ব্যাডমিন্টন গ্রাউন্ডে অনুষ্ঠিত ফাইনাল খেলায় বিপুল মন্ডল-সুমন বিশ্বাস জুটির জেএন্ডএস সুপার বয়েজ টিম সরাসরি ২-০ গেমে (২১-১৫, ২১-১১) সালেহীন শামীম-সবুর জুটির টিম এগ্রোভেটকে পারজিত করে শিরোপা লাভ করে। এছাড়া মুসা-কাদের জুটির আবেদীন টাইগার্স সরাসরি ২-০ গেমে (২১-১৬, ২১-১৮) হাসান-হিমেল জুটির একে-৪৭ দলকে পরাজিত করে তৃতীয় স্থান দখল করে। চ্যাম্পিয়ন, রানারআপ ও তৃতীয় স্থান অধিকারী দলকে ট্রফি ও জুটিদের ক্রেস্ট প্রদান করা ছাড়াও প্রাইজমানি হিসেবে যথাক্রমে নগদ ২০ হাজার টাকা, ১০ হাজার টাকা ও ৫ হাজার টাকা করে প্রদান করা হয়।

জেএন্ডএস সুপার বয়েজ টিমের বিপুল মণ্ডল ‘ম্যান অব দি ফাইনাল’ এবং আবেদীন টাইগার্সের মুসা মিয়া ‘ম্যান অব দি টুর্নামেন্ট’ পুরষ্কার লাভ করেন। এছাড়াও টুর্নামেন্টে অংশগ্রহণকারী ৩০টি জুটির প্রত্যেককে জেএন্ডএস গ্রুপের পক্ষ থেকে মেডেল প্রদান করা হয়। 

জেএন্ডএস গ্রুপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্পপতি মোঃ সাদুজ্জামান সাদী।

পরে জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন (করবাহাদুর পরিবার) এর সভাপতিত্বে জেএন্ডএস গ্রুপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন করেন, প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো: আতিউর রহমান আতিক এমপি। 

এসময় বিশেষ অতিথি হিসেবে শেরপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাহমুদুল হাসান ফেরদৌস, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, হুইপ পত্নী শান্তা রহমান, হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি, সানজিদা রহমান অনি, সাদিয়া রহমান অপি, স্বাচিপ শেরপুর জেলা শাখার সভাপতি ডাঃ এমএ বারেক তোতা ও তার পত্নী ডাঃ বুশরা আমেনা, জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাদুজ্জামান সাদী, পরিচালক মোঃ সাইফুল নাহী জিন্নুর সাকী, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, জেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, উপ-দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহা, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব দুলাল মিয়া সহ অন্যান্য আমন্ত্রিত অতিথিগণ ও বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ উপভোগ করেন। খেলা শেষে জেএন্ডএস ফুড এন্ড বেভারেজ লিমিটেড মাঠে আতশবাজি ও ফানুস উড়ানো হয়। 

পরে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরষ্কার বিতরণ উপলক্ষে জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন (করবাহাদুর পরিবার) এর সভাপতিত্বে ও আবেদীন হাসপাতালের প্রধান প্রশাসনিক কর্মকর্তা সাইফুল ইসলাম রনি সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো: আতিউর রহমান আতিক এমপি। 

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মাহমুদুল হাসান ফেরদৌস, শেরপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি, সাদিয়া রহমান অপি, জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্পপতি মোঃ সাদুজ্জামান সাদী, শেরপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন।

আলোচনা শেষে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিগণ বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন। 

এসময় অন্যান্যদের মধ্যে জেএন্ডএস গ্রুপের মহাব্যবস্থাপক সারওয়ার্দী মিঠু, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শেরপুর শাখা ব্যবস্থাপক, ব্র্যাক ব্যাংক লিমিটেড শেরপুর শাখা ব্যবস্থাপক, শেরপুর জেলা গোয়েন্দা শাখার ডিবি (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার, নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহম্মেদ বাদল, নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুশফিকুর রহমান, জেএন্ডএস গ্রুপের এইচ আর ম্যানেজার খালেদ আহমদ, জেএন্ডএস গ্রুপের নির্বাহী কর্মকর্তা আলমগীর কিবরিয়া সঞ্চয়, দেশবার্তা বিডি ডট কম’র বার্তা সম্পাদক জিএইচ হান্নান, জেএন্ডএস গ্রুপের হেড অব অডিট মোঃ জাকির হোসেন, সিনিয়র ম্যানেজার (কর্পোরেট/অ্যাডমিন) মঞ্জুরুল হক, কমার্শিয়াল ম্যানেজার শহিদুল ইসলাম সোহাগ, ক্যাশ অফিসার বিপুল খান, সিনিয়র ক্যাশ অফিসার মাহফুজুল ইসলাম লিটন, হিসাব রক্ষণ ব্যাংক শামীম আহম্মেদ, সাকী অটো রাইস মিলস্ (প্রাঃ) লিমিটেড-২ ম্যানেজার রানা সূত্রধর, জামান ট্রেডার্স-১ ম্যানেজার আনজিরুল ইসলাম উজ্জল, জে এন্ড এস ফুড এন্ড বেভারেজ লিমিটেড ম্যানেজার রফিকুল ইসলাম, বিকাশ ডিস্ট্রিবিউশন ম্যানেজার হাফিজুর রহমান হাফিজ, সাদাত একুয়া ইন্ডাস্ট্রি’র ম্যানেজার হাবিবুল্লাহ হীরা, আবেদীন হাসপাতালের সিনিয়র ম্যানেজার (মানব সম্পদ ও প্রশাসন) তারিকুল ইসলাম, আইটি ম্যানেজার জাহিদ কাউসার, জে এন্ড এস জুট মিল ম্যানেজার আবু রাসেল ও প্রকৌশলী মনির হোসেন, দেশবার্তা বিডি ডট কম প্রধান প্রতিবেদক মোঃ হামিদুর রহমান ও স্টাফ রিপোর্টার জাহিদুল খান সৌরভ, জেএন্ডএস গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান আবেদীন হাসপাতালের নার্সসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় এবং উপস্থিত প্রধান অতিথি, বিশেষ অতিথি ও আমন্ত্রিত অতিথিসহ জেএন্ডএস গ্রুপের সকল কর্মকর্তা-কর্মচারীদের মাঝে নৈশ্য ভোজের আপ্যায়ন করা হয়। 
 
উল্লেখ্য, শেরপুরের ঐতিহ্যবাহী শিল্পপ্রতিষ্ঠান জেএন্ডএস গ্রুপের উদ্যোগে নিজেদের বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে জেএন্ডএস গ্রুপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০ আয়োজন করা হয়। এতে ওই শিল্প প্রতিষ্ঠানের বিভিন্ন সহযোগী কোম্পানীর ৩০টি দ্বৈত জুটি মাসব্যাপী ব্যাডমিন্টন প্রতিযোগিতার খেলায় অংশগ্রহণ করেন।

 

Share icon