জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
শনি, 09.01.2021 - 01:09 AM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের কার্যকরি কমিটির প্রথম সভা ৯ জানুয়ারি শনিবার সকাল ১২টায় শেরপুর জেলা শহরের ঢাকলহাটী অস্থায়ী কার্যালয়ের সম্মেলন কক্ষে পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি মোঃ আছাদুজ্জামান মোরাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিএইচ হান্নানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের প্রধান উপদেষ্টা ও জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সাদুজ্জামান সাদী।
 
এসময় প্রধান অতিথি বলেন, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটসহ অন্যান্য উপজেলা ইউনিটগুলো গতিশীল করতে হবে। এছাড়াও তিনি আরো বলেন, আগামী ফেব্রুয়ারি মাসে জাতীয় সাংবাদিক সংস্থার ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী জমকালো ভাবে পালন করা হবে। সেই সাথে সংগঠনের পক্ষ থেকে গরীব- অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়।   

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের উপদেষ্টা ও মানবাধিকার সংস্থা আইনের চোখ শেরপুর জেলা শাখার সভাপতি জয়নাল আবেদীন হাজারী, উপদেষ্টা এডভোকেট আলমগীর কিবরিয়া কামরুল। 

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, সহ-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রাজু, সাংগঠনিক সম্পাদক মোঃ মারুফুর রহমান ফকির, কোষাধ্যক্ষ মোঃ জাহিদুল খান সৌরভ, জনকল্যাণ সম্পাদক মোঃ মুকসিতুর রহমান হীরা, কার্যকরি সদস্য প্রবীণ সাংবাদিক মাওলানা মোঃ হযরত আলী। 

এছাড়াও অন্যান্যদের মধ্যে কার্যকরি সদস্য মোঃ আনজিরুল ইসলাম, মোঃ হামিদুর রহমান, জাতীয় সাংবাদিক সংস্থা ঝিনাইগাতী উপজেলা ইউনিটের সাধারণ সম্পাদক মোঃ আনিছ আহম্মদ, জেএন্ডএস গ্রুপের সিনিয়র ম্যানেজার (কর্পোরেট/অ্যাডমিন) মঞ্জুরুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।  

উল্লেখ্য, ২৭ ডিসেম্বর রোববার জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রিয় কমিটির সভাপতি আলহাজ্ব মুহম্মদ আলতাফ হোসেন স্বাক্ষরিত কমিটিতে শেরপুর জেলা ইউনিটের প্রধান উপদেষ্টা মোঃ সাদুজ্জামান সাদী, উপদেষ্টা জয়নাল আবেদীন হাজারী ও এডভোকেট আলমগীর কিবরিয়া কামরুল এবং মোঃ আছাদুজ্জামান মোরাদকে সভাপতি ও জিএইচ হান্নানকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট শেরপুর জেলা কমিটির অনুমোদন দেয়া হয়।

Share icon