শেরপুরে নকলা ও নালিতাবাড়ী পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
শনি, 30.01.2021 - 05:40 PM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ শেরপুরের নকলা ও নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ জানুয়ারি) সকাল ৮ টায় ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকেল ৪টায়।

সকাল সাড়ে ৮ টায় নকলা পৌরসভার আ. লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হাফিজুর রহমান লিটন নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এবং বিএনপি’র মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী এনামুল হক রিপন কুর্শা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

অন্যদিকে নালিতাবাড়ী পৌরসভায় আ. লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবু বক্কর সিদ্দিক এবং বিএনপি’র মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন সরকারি নাজমুল স্মৃতি বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

Image

সকালে কুয়াশা থাকায় ভোটার উপস্থিতি কম লক্ষ্য করা গেছে। তবে নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে ভোটকেন্দ্রগুলোতে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

নকলায় ৪ জন মেয়র, ১৫ জন সংরক্ষিত ওয়ার্ড সদস্য ও ৩৫ জন সাধারণ ওয়ার্ড সদস্য এবং নালিতাবাড়ীতে ২ জন মেয়র, ১১ জন সংরক্ষিত ওয়ার্ড সদস্য ও ৩৮ জন সাধারণ ওয়ার্ড সদস্য প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আওয়ামী লীগের প্রার্থী হাফিজুর রহমান লিটন বলেন, ইনশাআল্লাহ সুষ্ঠু ভোট হচ্ছে। আশা করি আমি বিপুল ভোটে জয়ী হবো।

বিএনপি’র প্রার্থী এনামুল হক রিপন বলেন, ‘কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে। এটাকে নির্বাচন বলে না।’

স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান বলেন, ‘নৌকা প্রতীকের এজেন্ট আমার এক এজেন্টকে কেন্দ্র থেকে বের করে দেয়। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সমাধান করেছেন।’

নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার উপজেলা কৃষি অফিসার পরেশ চন্দ্র দাস বলেন, কুয়াশা থাকায় ভোটার উপস্থিতি কম ছিল। তবে বেলা বাড়ার সাথে সাথে বাড়ছে ভোটার।

নির্বাচন শান্তিপূর্ণ উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে বলে জানান, জেলা নির্বাচন অফিসার শানিয়াজ্জামান তালুকদার। 

 

Share icon