শেরপুরে সোনার বাংলা যুব সংঘ’র ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
সোম, 07.06.2021 - 11:26 PM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ প্রতি বছরের ধারাবাহিকতায় এবার শেরপুরে সোনার বাংলা যুব সংঘের উদ্যোগে সপ্তম ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। ৭ জুন সোমবার বিকেলে শহরের দমদমাস্থ জিহান জিগজ্যাগ অটো ব্রিকফিল্ডের মাঠে আয়োজিত ওই টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি শেরপুর ফাউন্ডেশনের চেয়ারম্যান, জেলা আইনজীবী সমিতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার। 

ওইসময় তিনি বলেন, সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গঠনে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার কোন বিকল্প নেই। এ চর্চার মাধ্যমে যেমন আমাদের তরুণ ও যুবকরা সুস্থ-সবল দেহ গড়তে পারে, তেমনিভাবে তারাই সুস্থ চিন্তা-চেতনার মাধ্যমে গড়ে তুলতে পারে সুন্দর ও আলোকিত সমাজ। তিনি টানা সপ্তমবারের মতো ফুটবল টুর্নামেন্ট আয়োজন করায় সোনার বাংলা যুব সংঘের প্রশংসা করে আগামী দিনেও এ সংগঠনের উদ্যোগে ফুটবলের পাশাপাশি ক্রিকেট ও ভলিবল টুর্নামেন্টসহ সাংস্কৃতিক চর্চার আয়োজন থাকবে বলে আশা প্রকাশ করে তার তরফ থেকে সার্বিক সহায়তার আশ্বাস দেন।

Image

আয়োজক সংগঠনের সভাপতি বাকী বিল্লাহর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌরসভার ৮নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর বাবুল মিয়া। অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মনিহার হোসেন, সমাজসেবক এডভোকেট তাজুমুল ইসলাম, আশরাফ আলী, আতিকুর রহমান, রাকিবুল ইসলাম আকিব প্রমুখ। উদ্বোধনী খেলায় মির্জাপুর কান্দিপাড়া একাদশ কাজীরচর একাদশকে ২-১ গোলে পরাজিত করে। খেলা পরিচালনা করেন রেফারি আলম মিয়া। ৮ জুন পূর্ব ঝিনিয়া একাদশ ও যোগিনীমুড়া একাদশের মধ্যে টুর্নামেন্টের প্রথম পর্বের দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হবে। 

উল্লেখ্য, নকআউট পদ্ধতিতে আয়োজিত ওই টুর্নামেন্টে স্থানীয় পর্যায়ের ১৬টি দল অংশ নিচ্ছে।

 

Share icon