শেরপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন হায়দার আলী

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
মঙ্গল, 26.10.2021 - 04:34 PM
Share icon
Image

স্টাফ রিপোর্টার: আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত শেরপুর সদর উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মো. হায়দার আলী।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সদর উপজেলার ১৪ ইউনিয়নে এবার আওয়ামী লীগের ১৪ জন, জাতীয় পার্টির দুজন এবং ইসলামী ঐক্যজোটের একজন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। এ ছাড়া স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে ৪২ জন মনোনয়ন দাখিল করেছেন। এদের মধ্যে কামারের চর ইউনিয়নে কোনো চেয়ারম্যান প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় হাবিব এবং পাকুরিয়া ইউনিয়ন থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আফজাল হোসেন তার প্রার্থীতা প্রত্যাহার করায় সেখানে হায়দার আলী নির্বাচিত হচ্ছেন। 

পাকুরিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব হায়দার আলী বলেন, দ্বিতীয় দফায় চেয়ারমান নির্বাচিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও হুইপ আতিককে ধন্যবাদ জানাই। এবার নির্বাচিত হয়ে ইউনিয়নবাসীর ভোগান্তি দূর করতে প্রথমে ইউনিয়ন ভূমি অফিস নির্মাণসহ অন্যান্য উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করব।

এ ছাড়া আমি বিগত পাঁচ বছরে ইউনিয়নের ২৮টি পাকা সড়ক নির্মাণ, শতভাগ বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতার আওতায় এনেছি। এবারের মেয়াদকালে আমার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে পারব।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যানদের দাখিল করা কাগজপত্র সব ঠিক থাকলে হাবিব ও হায়দার আলীকে চেয়ারম্যান ঘোষণা করতে কোনো বাধা নেই।
 

Share icon