ঝিনাইগাতী উপজেলা আ.লীগের সম্মেলনকে কেন্দ্র করেই আমার বিরুদ্ধে এমন ষড়যন্ত্র- নাইম

স্টাফ রিপোর্টার
সোম, 23.05.2022 - 04:26 PM
Share icon
Image

ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে আমাকে সভাপতি পদবঞ্চিত করার উদ্দেশ্যেই আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে মেতে উঠেছে একটি মহল। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এমন কথা বলেছেন শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।

২৩ মে সোমবার দুপুরে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, স্বার্থন্বেষী মহলটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাকে জড়িয়ে নানা ধরনের সাজানো মিথ্যা ভিত্তিহীন বিভ্রান্তিমূলক ও মানহানিকর তথ্য ছড়িয়ে আমার সম্পর্কে জনগণকে নেতিবাচক ধারণা সৃষ্টির ষড়যন্ত্র করছে। তার অংশ হিসেবে 'ঢাকা গেজেট' নামে একটি অনলাইন নিউজ পোর্টাল থেকে কয়েকদিন ধারাবাহিকভাবে বিভিন্ন শিরোনামে চারটি মিথ্যা, বানোয়াট, বিভ্রান্তিকর ও উদ্দেশ্য প্রণোদিত খবর প্রকাশ করে।

ওইসব খবর প্রসঙ্গে নাইম বলেন, তিনি কখনোই বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনী চক্রের হাতে গড়া ওই সংগঠনের সাথে জড়িত ছিলেনই না, বরং তাদের প্রতিহত করার আন্দোলনে নেতৃত্ব দিয়েছেন। এছাড়া ভোলা নামে এক ছাত্রলীগ নেতার হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগ আনা হলেও ওই ঘটনার সাথে তার কোন সম্পৃক্ততা ছিল না। বরং তিনিসহ আরও কয়েকজনকে বিতর্কিত করতে ওই মামলায় জড়ালেও পরবর্তীতে তদন্তে সত্যতা না পাওয়ায় তাদের অব্যাহতি দেয় আদালত।

পরবর্তীতে ওই মামলায় চূড়ান্ত বিচারে একজনের যাবজ্জীবন কারাদণ্ডও হয়। কাজেই দীর্ঘ প্রায় ৩৫ বছর পর চূড়ান্ত বিচার নিস্পত্তি হওয়া একটি বিষয়কে সামনে টেনে এনে আমার ক্ষতি করা হচ্ছে। মহলটি কারা তা খুঁজে বের করে গণমাধ্যমে তুলে ধরার দাবি করেন তিনি।

এসময় সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে শেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সহ-সভাপতি কামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় ও ওমর আলী, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ ও আবদুল হালিম, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, মালিঝিকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হকসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Share icon