শেরপুরে জাপা'র সম্মেলন অনুষ্ঠিত- সভাপতি ইলিয়াস সাধারণ সম্পাদক মনি

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 13.06.2023 - 05:56 PM
Share icon
Image

শেরপুর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৩ জুন মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় শেরপুর পৌর শহরের চকবাজার এলাকায় কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে আলহাজ্ব মোঃ ইলিয়াস উদ্দিনকে সভাপতি, ঢাকাস্থ উদয়ন গ্রুপের চেয়ারম্যান মাহমুদুল হক মনিকে সাধারণ সম্পাদক ও আশরাফ হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে তিন সদস্যের জেলা কমিটি ঘোষণা করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেন, " আওয়ামী লীগ এবং বিএনপি কারো প্রতি দেশের জনগণের আস্থা নেই। আমরা মহাজোটের শরিক হিসেবে যথাযথ মূল্যায়ন পাইনি। আওয়ামীলীগ একনায়কতন্ত্র কায়েম করেছে। এই অবস্থা থেকে জনগণকে মুক্তি দিতে পারে একমাত্র জাতীয় পার্টি। আগামী নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি"

Image

এতে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মজিবুল হক চুন্নু।

কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও শেরপুর জেলার সভাপতি আলহাজ্ব ইলিয়াস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, জাপা কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ,বি,এম রুহুল আমিন হাওলাদার, ময়মনসিংহ বিভাগের প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব মো: ফখরুল ইমাম এমপি, প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মোস্তফা আল মাহমুদ, জাপা চেয়ারম্যানের রাজনৈতিক উপদেষ্টা ইন্জিনিয়ার মোহাম্মদ সিরাজুল ইসলাম প্রমুখ।

Share icon