শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অটোচালককে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার
শনি, 18.05.2024 - 08:09 PM
Share icon
Image

শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নিজ বসতবাড়িতে গিয়ে আনোয়ার হোসেন (২৭) নামে এক অটোচালককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। এছাড়াও ওই ঘটনায় আলেছা বেগম ও তার স্বামী সালাউদ্দিন আহত হয়।

১৭মে শুক্রবার দুপর ২টার দিকে সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মধ্যকুমরী খামারপাড়া এলাকায় ওই ঘটনাটি ঘটে। এ ব্যাপারে ভুক্তভোগী অটোচালক আনোয়ার হোসেন এর মা আলেছা বেগম বাদী হয়ে (১৮ মে) শনিবার শেরপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগীর পরিবার ও অভিযোগ সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র একই এলাকার প্রতিপক্ষ মোশাররফ, মিস্টার, মিজান, সেলিমসহ আরও ৪/৫ জন মিলে ভুক্তভোগের বাড়িতে অনধিকার প্রবেশ করে বাদীর ছেলের উপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মাথায় মারাত্মক জখম করে। পরে স্থানীয়দের মাধ্যমে তাকে উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসাধীন রয়েছে। ওই ঘটনায় আলেসা বেগম ও তার স্বামী সালাউদ্দিনসহ তাদের ছেলে আনোয়ার আহত হয়। 

এঘটনায় শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share icon