শেরপুরের পুলিশ সুপার আকরামুল হোসেনের বদলিজনিত বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার
বৃহস্পতি, 05.09.2024 - 07:50 PM
Share icon
Image

শেরপুর জেলার পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম এর বদলি জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ১২টায় পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেড জেলা পুলিশের উদ্যোগে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের বক্তব্যে বিদায়ী পুলিশ সুপার এর কর্মজীবনের বিভিন্ন কর্মকাণ্ড ও ব্যক্তিগত জীবনের ভূয়সী প্রশংসা করে স্মৃতিচারণ করেন। বদলিজনিত বিদায়ে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী পুলিশ সুপার।

Image

বিদায়ী অনুষ্ঠানে বক্তারা স্মৃতিচারণ বক্তব্যে বলেন, শেরপুর জেলায় কর্মকালীন সময়ে পুলিশ সুপার বিভিন্ন জনকল্যাণমূলক কাজ পুলিশি সেবার মান উন্নয়ন ও পুলিশ সদস্যদের কল্যাণে বিভিন্ন কার্যকর উদ্যোগ গ্রহণ করেন। এছাড়াও তিনি একজন দক্ষ, সৎ, কর্মোদ্যমী, প্রতিশ্রুতিশীল আগুয়ান, চৌকস, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা হিসেবে সকলের বক্তব্যে আলোচিত হন। উপস্থিত সকলে বিদায়ী অতিথি ও তার পরিবারের সদস্যদের উত্তরোত্তর সার্বিক সাফল্য কামনা করেন।

পরে শেরপুর জেলা পুলিশের পক্ষে বিদায়ী পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা, সম্মাননা স্মারক ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করেন।

Image

বিদায়ী পুলিশ সুপার এর বক্তব্যে বলেন, শেরপুর জেলায় তাঁর কর্মকালীন সময়ের স্মৃতি চারণ ও সুশৃঙ্খল পুলিশ বাহিনীর সদস্য হিসেবে জনগণের সেবায় পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান। এছাড়াও বিভিন্ন বিষয়ে উপস্থিত অফিসার ও ফোর্সদের দিকনির্দেশনা প্রদান করে কর্মজীবনে সকলের সুখ-সমৃদ্ধি কামনা করেন। 

ওই সময় শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মোঃ দিদারুল ইসলাম, সকল থানার অফিসার ইনচার্জ সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদা পুলিশ সদস্যগণ ও সিভিল স্টাফগণ উপস্থিত ছিলেন।

 

Share icon