শেরপুরের নকলায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
মঙ্গল, 16.06.2020 - 06:03 AM
Share icon
Image

বিশেষ প্রতিনিধিঃ শেরপুর জেলার নকলা উপজেলায় ছাত্রলীগ কর্মী সৌরভ শাহরিয়া এর বিরুদ্ধে শেরপুরের নকলা হাসপাতালের নানা উপকরণ ক্রয় টেন্ডারের "পে-অর্ডার ছিনতাইয়ের অভিযোগ" শিরোনামে ১১ জুন ২০২০ কয়েকটি অনলাইন মিডিয়াতে এবং পরবর্তিতে ১২ জুন  দৈনিক বাংলাদেশ প্রতিদিনে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ছাত্রলীগ কর্মী সৌরভ শাহরিয়া। ১৫ জুন সোমবার সন্ধ্যায় শেরপুরের নকলায় এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সৌরভ শাহরিয়া বলেন, শেরপুরের নকলা হাসপাতালের নানা উপকরণ ক্রয় টেন্ডারের পে-অর্ডার ছিনতাই  শিরোনামে সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং কয়েকটি নিউজ পোর্টালে "শেরপুর জেলার নকলা থানার পে-অর্ডার ছিনতাইয়ের  অভিযোগ"  শিরোনামে আমার বিরোদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়। এ সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে।

পৃথক পৃথক সংবাদে উল্লেখ করা হয়েছে, ৬ জুন ও ১১ জুন কাগজ-পত্রাদি নিয়ে নকলা হাসপাতালে প্রবেশ করতে চাইলে আমি নাকি রনিকে বাধা প্রদান করি এবং শাহরিয়া এন্টারপ্রাইজের মালিক সজিব হাসানকে মারপিট করে ৪ লাখ ৬০ হাজার টাকা মূল্যের পে-অর্ডার ছিনিয়ে নেই। 

এ ব্যাপারে নকলা থানায় আমার বিরুদ্ধে অভিযোগ দেওয়া হলে পুলিশ তদন্ত টিম গঠন করেন। অভিযোগের স্বাক্ষী রনি লিখিত ভাবে পুলিশের তদন্ত টিমের কাছে জানায় যে, ওইদিন ছিনতাইয়ের কোন ঘটনাই ঘটেনি। ঘটনার দিন সজিব নকলা হাসপাতালে টেন্ডার জমা দিতে আসেনি। টেন্ডার জমা দিতে পাঠানো হয়েছিলো সজিবের বন্ধু রনিকে। আমি সজিব নামে কাউকে চিনিনা এবং আজ পর্যন্ত তাকে আমার জানামতে দেখিইনি।

উক্ত লিখিত প্রতিবাদ লিপিতে আরও বলা হয়েছে, একটি কুচক্রী মহল দীর্ঘদিন যাবত আমাকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে এমন একটি বনোয়াট সংবাদ প্রকাশ করিয়েছে।

এই সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। এই ঘটনার সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
 

Share icon