শেরপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
শনি, 15.08.2020 - 03:04 PM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ সারাদেশের ন্যায় শেরপুরেও বিভিন্ন কর্মসূচির মাধ্য দিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, স্বধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

Image

শোক দিবস উপলক্ষে সকাল ৬ টায় শেরপুর জেলা আওয়ামীলীগের প্রধান কাযার্লয়ে পতাকা উত্তোলন করেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি।

Image

পরে শেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সদস্যরা। এসময় জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিকের সভাপতিত্বে ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. চন্দন কুমার পাল পিপি‘র সঞ্চালনায় শেরপুর জি,কে পাইলট উচ্চ বিদ্যালয়ের হলরুমে দোয়া মাহ্ফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  

Image

এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে এতিম ও অসহায় শিশুদের মাঝে পুষ্টিকর খাদ্য চিকিৎসা সেবা ও মাক্স বিতরণ করেছেন শেরপুর মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. শারমিন রহমান অমি।
সকালে শেরপুর পৌর শিশু পার্ক এর ভিতরে এসব শিশুদের নিয়ে এই কার্যক্রম শুরু করেন । এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু শিশুদের ভালোবাসতেন, তাই শিশুরা যেন সব সময় আনন্দে থাকে সেই চেষ্টা করতেন তিনি।সেকারনে, যে শিশুগুলো সুবিধা বঞ্চিত রয়েছে তাদের মন যেন ভালো থাকে এজন্য এই কার্যক্রম হাতে নিয়েছি।

Share icon