শেরপুরে ব্র্যাক মানবাধিকার ও আইনী সচেতনতা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
বৃহস্পতি, 01.10.2020 - 04:23 AM
Share icon
Image

স্টাফ রিপোর্টার: ৩০ সেপ্টেম্বর বুধবার ব্র্যাক মানবাধিকার ও আইন সহায়তা কর্মসুচি শেরপুর এর উদ্যোগে শেরপুর জেলা জজ আদালতের সন্মেলন কক্ষে বিজ্ঞ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আল মামুন এর সভাপতিত্বে মানবাধিকার ও আইনী সচেতনতা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মত বিনিময় সভায় বিচারক (জেলা ও দায়রা জজ), বিচারক (নারি ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল), অতিরিক্ত জেলা ও দায়রা জজ, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট, আতিঃ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট, যুগ্ম জেলা ও দায়রা জজ, সকল সিনিয়র সহকারী জজ, সকল সহকারী জজ উপস্থিত ছিলেন। এ ছাড়াও উপস্থিত ছিলেন উপ পরিচালক (জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, শেরপুর) লুৎফুল কবীর, উপ পরিচালক (সমাজ সেবা অধিদপ্তর, শেরপুর) এ.টি.এম আমিনুল ইসলাম, জেল সুপার মাহমুদুল হাসান, জি.পি এডভোকেট আবুল কাশেম, আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট  মোসাদ্দেক ফেরদৌসী, সাধারন সম্পাদক এডভোকেট  এম.কে মুরাদুজ্জামান, শেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জি.এম আজফার বাবুল, সাধারন সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন, শেরপুর কাজি সমিতির সভাপতি কাজি মোঃ খাবিরুল ইসলাম এবং ব্র্যাক মানবাধিকার ও আইন সহায়তা কর্মসূচীর প্যানেল আইনজীবী বৃন্দ ও অন্যান্য সুধীজন।

উক্ত মত বিনিময় সভা সঞ্চালনা করেন ব্র্যাক মানবাধিকার ও আইন সহায়তা কর্মসুচির প্রোগ্রাম ম্যানেজার সাধন কুমার নন্দী, শুভেচ্ছা বক্তব্য পেশ করেন ব্র্যাক জেলা সমন্বয়কারী ফারহানা মিল্কী, কর্মসূচীর কার্যক্রম উপস্থাপন করেন জোনাল ম্যানেজার বিপুল কুমার সিংহ ও জেলা ব্যাবস্থাপক মোঃ শফিকুল ইসলাম।

মতবিনিময় সভার সভাপতি জেলা ও দায়রা জজ মোহাম্মদ আল মামুন ব্র্যাক মানবাধিকার ও আইন সহায়তা কর্মসূচীর কার্যক্রম সম্পর্কে সন্তোষ প্রকাশ করেন এবং দরিদ্র ও প্রান্তিক জনগনের সহায়তার জন্য এই কর্মসূচীর কার্যক্রম অব্যাহত রাখার জন্য আহ্বান করেন।
 

Share icon