শেরপুর প্রেসক্লাব সভাপতিকে ফুলেল শুভেচ্ছায় বরণ

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
সোম, 12.10.2020 - 07:44 PM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ চিকিৎসা শেষে শেরপুর ফিরে এসে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন শেরপুর প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান। ১৩ অক্টোবর সোমবার সকাল ১১.৩০ মিনিটে মাধবপুরস্থ শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব সভাপতিকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

এসময় শেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জিএম আজফার বাবুলের সভাপতিত্বে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, সহ-সভাপতি এস এম শহিদুল ইসলাম, সাধারন সম্পাদক মেরাজ উদ্দিন, যুগ্ম সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সহ-সাংগঠনিক সম্পাদক জি এইচ হান্নান, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান মোরাদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মহিউদ্দিন সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মারুফুর রহমান, সাংবাদিক দেবাশীষ সাহা রায়, মাসুদ হাসান বাদল, তপু হারুন, জাহিদুল খান সৌরভ, সুলতান হোসেন, হামিদুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, গত ৭ আগষ্ট থেকে প্রেসক্লাব সভাপতি শরিফ বিভিন্ন শারিরীক অসুস্থতায় ভুগছিলেন। এরপর গত ১১ ও ১৬ আগষ্ট উনার করোনা টেষ্ট নেগেটিভ আসে। এরপর  উনার শারিরীক অবস্থার খারাপ হলে জেলা সদর হাসপাতালের আরএমও ডা. খাইরুল কবীর সুমনের পরামর্শে টাইফয়েড, ডেঙ্গু, চিকনগুনিয়ার টেষ্টের জন্য ব্লাড সেম্পল দেওয়া হয়। এই রিপোর্ট গুলি ভাল আসলেও প্রেসক্লাব সভাপতির জ্বর, মাথা ব্যথা শ্বাসকষ্টসহ শারীরিক সমস্যা বাড়তে থাকে।

এরপর পরিবারের সদস্যরা ১৬ আগষ্ট প্রেসক্লাব সভাপতিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। দীর্ঘ একমাসের অধিক সময় ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন শেষে গত ৮ অক্টোবর সুস্থ হয়ে তিনি শেরপুর নিজ বাড়ীতে ফিরে আসেন। এক সংক্ষিপ্ত বক্তব্যে প্রেসক্লাব সভাপতি শরিফ আবেগ আপ্লুত হয়ে বলেন, আল্লাহর অশেষ রহমত ও সর্বস্তরের মানুষের দোআ আর ভালবাসায় মৃত্যুপথ যাত্রী হয়েও আল্লাহ আমাকে সুস্থ করে আপনাদের মাঝে ফিরে এনেছেন। এজন্য আমি সবার প্রতি চীর কৃতজ্ঞ।

Share icon