ইউনিয়ন সভাপতি খোকার মৃত্যুতে শেরপুর জেলা আ'লীগের শোক প্রকাশ

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
রবি, 18.10.2020 - 12:36 AM
Share icon
Image

নিজস্ব সংবাদদাতাঃ শেরপুর সদর উপজেলার লসমনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন খোকা মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত করনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন... । মৃত্যুকালে  তার বয়স ৫০ বছর বলে জানা যায়।

জানাযায়, গতকাল সন্ধায় লসমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে দলীয় কার্যক্রম চলাকালীন সময়ে তার শারীরিক অসুস্থতা অনুভব করেন। পরে তাকে শেরপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা আগারগাঁও নিউরোলজি ল্যাবরেটরী হাসপাতালে রেফার্ড করা হয়। পরে বিকেল ৪ টায় তার মৃত্যূ হয়। 

সাখাওয়াত হোসেন খোকা দীর্ঘ রাজনৈতিক জীবনে টানা ১৮ বছর লছমনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। এর আগে সদর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষর দায়িত্বে ছিলেন।

জানা যায়, খোকাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল হতে রেফার্ড করার পর হুইপ আতিক ঢাকার আগারগাঁও নিউরোলজি ল্যাবরেটরী হাসপাতালের আইসিসি-ইউতে ভর্তির ব্যবস্থা করেন। পরে বাসায় চলে আসার পর তিনি খবর পান খোকা ইন্তেকাল করেছে। তার মৃত্যূর সংবাদ হুইপ মোঃ আতিউর রহমান আতিক এমপি ঐ সময়েই হাসপাতালে ছুটে যান। 

খোকার অকাল মৃত্যূতে শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি, সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমির আলী সরকার চেয়ারম্যান, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবুল কাশেম জিপি, সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, যুগ্ম- সাধারণ সম্পাদক মানিক দত্তসহ জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা শোক প্রকাশ করেছেন।

Share icon