রোটারী ক্লাব অব শেরপুর'র বিশ্ব পোলিও দিবস পালন

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
রবি, 25.10.2020 - 04:39 AM
Share icon
Image

শেরপুরে ২৪ অক্টোবর বিশ্ব পোলিও দিবস উপলক্ষে "রোটারী ক্লাব অব শেরপুর" বিভিন্ন কর্মসূচির আয়োজন করে। রোটারি বাংলাদেশ পোলিও প্লাস ন্যাশনাল কমিটির সহযোগিতায় পোলিও ব্র্যান্ডিং পোলো শার্ট, ক্যাপ ও মাস্ক পরিহিত রোটারি সদস্যগণ ব্যানারসহ শহর প্রদক্ষিণ করে। 

পরে ক্লাব ভবনে এক সেমিনারে উপস্থিত রোটারিয়ানদের মাঝে  কি নোট স্পিকার হিসেবে ‘পোলিও নির্মূলে রোটারি’ প্রবন্ধ উপস্থাপন করেন রোটারি জেলা ৩২৮১ এর এসিস্টেন্ট গভর্নর পাস্ট প্রেসিডেন্ট আলহাজ্ব ডা. সুরুজ্জামান পিএইচএফ+২।

Image

ক্লাব প্রেসিডেন্ট বিনয় কুমার সাহা পিএইচএফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন  ক্লাবের সার্ভিস প্রজেক্ট কমিটি চেয়ার পাস্ট প্রেসিডেন্ট মলয় মোহন বল পিএইচএফ, পাস্ট প্রেসিডেন্ট অধ্যক্ষ শহীদুল ইসলাম মুকুল, ক্লাব ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব দুলাল মিয়া,  ক্লাব ভাইস প্রেসিডেন্ট মোঃ আনিছুর রহমান, পাস্ট প্রেসিডেন্ট মাহবুবুর রহমান সুজা, সেক্রেটারি মোঃ সাদুজ্জামান সাদী প্রমূখ। 

প্রেসিডেন্ট বিনয় কুমার সাহা জানান, আগামীতে ক্লাবের পক্ষ থেকে পোলিও ফান্ডে ডোনেশন প্রদান করা হবে। পোলিও দিবস পালনের সার্বিক কর্মসূচি সমন্বয় করেন ক্লাবের সার্ভিস প্রজেক্ট কমিটি চেয়ার পাস্ট প্রেসিডেন্ট মলয় মোহন বল পিএইচএফ। 

সেমিনার শেষে ক্লাবের অনারারি মেম্বার জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি সদ্য করোনামুক্ত হওয়ায় মহান সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া আদায় করা হয় এবং ক্লাব মেম্বার শামছুন্নাহার কামাল করোনা পজেটিভ এবং পাস্ট প্রেসিডেন্ট ফাতেমা বেগম নাসরিন অসুস্থ হওয়ায় মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করা হয়।

Share icon