শেরপুর পৌর নির্বাচনে আ'লীগের বিদ্রোহী প্রার্থী আধারকে দল থেকে বহিস্কারের দাবীতে সাংবাদ সম্মেলন

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
রবি, 31.01.2021 - 03:54 AM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ শেরপুর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে জেলা আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী এডভোকেট রফিকুল ইসলাম আধারকে দল থেকে বহিস্কারের দাবীতে ৩০ জানুয়ারি (শনিবার) সন্ধ্যায় শহরের ''রোডস এন্ড আইবি''তে সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন সাবেক উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু।

তিনি বলেন, শেরপুরে মেয়র মনোনয়ন প্রত্যাশী আধার মাঠ পর্যায়ে ও কেন্দ্রে দোড়ঝাপ পাড়লেও শেষ পর্যন্ত দলীয় মনোনয়ন পেতে ব্যার্থ হয়েছেন।

অপরদিকে জেলা আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও দুই বারের বর্তমান মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনকে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনা মনোনয়ন দিয়েছেন।

পরবর্তীতে দফায় দফায় মেয়র প্রার্থী আধারকে নিয়ে মিটিং করেন জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান ও ছানুয়ার হোসেন ছানুসহ আরোও অনেকেই।

কিন্তু কারোর কথাকে তুয়াক্কা না করেই অদৃশ্য শক্তির ইশারায় দলের পদ বহন করেও বিদ্রোহী প্রার্থী হিসেবে এখনও নির্বাচনী প্রচারণার কাজ চালিয়ে যাচ্ছেন।

তার এ হেন কার্যকলাপে সকলেই অসন্তোষ প্রকাশ করে সাংবাদ সম্মেলনের মাধ্যমে  মাননীয় প্রধানমন্ত্রীর নিকট এডভোকেট রফিকুল ইসলাম আধারকে দল থেকে বহিষ্কারের দাবী জানাই।

এদিকে আধার এখনও পর্যন্ত পূর্বের ন্যায় তার সাথে নেতা কর্মীদের ছবি, ব্যানার ফেস্টুন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে  প্রচার করে যাচ্ছে প্রতিনিয়ত।

জেলা চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান ও ছানুয়ার হোসেন ছানুসহ সকল নেতাকর্মী  প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রার্থী আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনকে নির্বাচনী প্রচারণায় ঐক্যবদ্ধ হয়ে জয়যুক্ত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

Share icon