শেরপুর পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী আরিফ রেজার সংবাদ সম্মেলন

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
বৃহস্পতি, 04.02.2021 - 10:53 AM
Share icon
Image

নিজস্ব প্রতিবেদকঃ ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার নির্বাচনে চামচ প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ আরিফ রেজাকে এখতিয়ার বহির্ভূতভাবে দলীয় পদ থেকে বহিস্কার এবং চামচ প্রতীকের কয়েকটি কেন্দ্রে পোষ্টার ছিড়ে ফেলা ও কর্মীদের নানা হুমকির প্রতিবাদে আরিফ রেজা ৩ ফেব্রুয়ারি বুধবার বিকেল ৫টায় শেরপুর জেলা শহরের ঢাকলহাটীতে তার প্রধান নির্বাচনী কেন্দ্রে এক সংবাদ সম্মেলন করেছেন। 

চামচ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ আরিফ রেজা সংবাদ সম্মেলনে উপস্থিত গণমাধ্যম কর্মীদের সম্মুখে লিখিত বক্তব্য পাঠ করে বলেন, তিনি ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে দীর্ঘদিন পৌরসভার বিভিন্ন পাড়া মহল্লায় গণসংযোগ করেছেন। পরে তিনি আওয়ামী লীগের দলীয় প্রার্থী থেকে মনোনয়নবঞ্চিত হওয়ার পর স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে মেয়র পদে অবর্তীণ হয়েছেন।

তাকে নির্বাচন থেকে সরে যাবার জন্য বিভিন্নভাবে চাপ প্রয়োগ করেন বলে তিনি জানান। তার পরেও তিনি স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন বলে উপস্থিত গণমাধ্যম কর্মীদের বলেন। 

 আরিফ রেজা বলেন, পৌর নির্বাচন চলাকালীন সময়ে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি কে শেরপুরে অবস্থান না করার দাবী জানান। সেই সাথে রাজনৈতিক প্রভাবমুক্ত পরিস্থিতি তৈরি করার জন্য প্রশাসনের প্রতি দাবী করেন।  

সংবাদ সম্মেলনে তিনি আরো অভিযোগ করে বলেন, জেলা আওয়ামীলীগ পক্ষ থেকে তাকে বহিস্কার করতে পারে না এবং সেটা একমাত্র আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির এখতিয়ার রয়েছে বলে এমনটাই অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলন শেষে চামচ প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ আরিফ রেজা শেরপুরের সংবাদ কর্মীদের সহযোগিতা কামনা করেন।

এসময় অন্যান্যদের মধ্যে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ফখরুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর, আশিক, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক আসিফ হাসান মবিনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

Share icon