সাংবাদিক মনিরের পিতৃ বিয়োগ

স্টাফ রিপোর্টার
সোম, 27.12.2021 - 11:59 PM
Share icon
Image

নালিতাবাড়ীর সিনিয়ির সাংবাদিক মনিরুল ইসলামের পিতা রুস্তম আলী মুন্সী আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শেরপুর প্রেসক্লাবের সদস্য মনিরুল ইসলাম মনিরের পেশায় কাঠ ও ফার্ণিচার ব্যবসায়ী ছিলেন। তিনি ২৭ ডিসেম্বর সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার সময় উত্তর কোন্নগর (রাবারড্যাম) নিজ গ্রামের বাড়িতে বার্ধক্যজনিত কারণে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ১১০ বছর।

পারিবারিক সূত্র জানা যায়, সাংবাদিক মনিরুল ইসলামের পিতা রুস্তম আলী কয়েক বছর যাবত শারিরিক নানা রোগে আক্রান্ত ছিলেন। বাধ্যক্যজনিত রোগে তারার শরীর খারাপ হয়ে সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার সময় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যা, তিন ছেলে ও নাতি-নাতনীসহ অন্যান্য আত্বীয়স্বজন রেখে গেছেন। মরহুমের নামাযে জানাযা আগামী মঙ্গলবার বাদ জোহর উত্তর কোন্নগর হাফেজিয়া মাদরাসা মাঠে জানাজা শেষে মাদরাসা সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হবে।

তার মৃত্যুতে শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলাসহ সাংবাদিক নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Share icon