নকলায় অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার
শুক্র, 31.12.2021 - 09:11 PM
Share icon
Image

প্রতি বছরের ন্যায় এবারও শেরপুরের নকলায় “সমাজ উন্নয়ন সংঘ” নামে এক স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (৩১ ডিসেম্বর) নকলা পৌরসভার কলাপাড়া নতুন বাজারে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনটির সভাপতি মো. রফিকুল ইসলাম-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নুর হোসেনের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্বাধীনতা চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপাতি ডাক্তার এ.এফ.এম. রফিকুল আলম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ কৃষক লীগ নকলা উপজেলা শাখার আহব্বায়ক ও নকলা ডিভেটিং সোসাইটির সভাপতি আলমগীর আজাদ, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও সুপ্রীম কোর্টের সাবেক ডেপুটী এটর্নী জেনারেল এডভোকেট মো. খুরশীদুল আলম, পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল কদ্দুস মাস্টার, স্থানীয় সমাজ সেবক শহিদুল আলম ও পৌরসভার প্যানেল মেয়র ইন্তাজ আলী।

এসময় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হক, পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর সুফিয়া খাতুন, সমাজ উন্নয়ন সংঘের সহ-সভাপতি মাহফুজুল ইসলাম, যুগ্ম সম্পাদক জিয়ারুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক দেলোয়ার হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুর রহিম, কোষাধ্যক্ষ কামরুল হাসান, দপ্তর সম্পাদক রুকুনুজ্জামান, নির্বাহী সদস্য হিমন মিয়া, নাঈম মিয়া ও আব্দুল হান্নানসহ অন্যান্য নেতৃবৃন্দ, নকলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নূর হোসাইন ও অর্থ বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল-আামিনসহ অন্যান্য সাংবাদিকগন, ওয়ার্ড আওয়ামী লীগ, যুব লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকার অসহায় দরিদ্র শীতার্ত নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

Share icon