নকলায় জাতীয় সমাজ সেবা দিবস পালিত

নকলা প্রতিনিধি
রবি, 02.01.2022 - 05:18 PM
Share icon
Image

সারা দেশের ন্যায় শেরপুরের নকলায় ‘মুজিব বর্ষের সফলতা ঘরেই বসে পাবেন সকল ভাতা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় সমাজসেবা দিবস-২০২২ পালিত হয়েছে।

২ জানুয়ারি রবিবার উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তাফিজুর রহমান-এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন এবং মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন।

ইউনিয়ন সমাজ কর্মী ছায়েদুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, সমাজ সেবা অফিসার আলমগীর হোসেন, সহকারী সমাজ সেবা অফিসার মো. মাহমুদুর রহমান প্রমুখ।

পরে প্রতিবন্ধী ভাতাভোগীদের মাঝে ভাতা বহি বিতরণ করা হয়।

এসময় বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share icon