শেরপুরে ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার
সোম, 03.01.2022 - 04:04 PM
Share icon
Image

শেরপুরে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। ৩ জানুয়ারি সোমবার সকালে জেলা ছাত্রদলের আয়োজনে র‌্যালিটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলের বাসায় এসে শেষ হয়।

জেলা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ শওকত হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নিয়ামুল হাসান আনন্দের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ন সম্পাদক, শেরপুর ও জামালপুর জেলার দায়িত্ব প্রাপ্ত নেতা করিম প্রধান রনি। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ছাত্র নেতা ফজলুল রহমান তারা, মামুনুর রশীদ পলাশ, শফিকুল ইসলাম মাসুদ, আকরামুজ্জামান রাহাত, আবু রায়হান রুপন , আতাহারুল ইসলাম আতা, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্র দলের কেন্দ্রীয় সংসদের সদস্য খন্দকার আনিসুর রহমান অনিক, মুজাহিদুল ইসলাম, শহর ছাত্র দলের সদস্য সচিব মোঃ খালিদুজ্জমান সিদ্দীক আসিফসহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও শেরপুর জেলার ৫ উপজেলা থেকে আগত ছাত্রদলের বিভিন্ন ইউনিটের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য দলীয় সকল কর্মসূচিতে রাজপথে থাকার আহ্বান জানান।

Share icon