শেরপুরে প্রিয় পুস্তক সেলফি কনটেস্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 04.01.2022 - 10:40 PM
Share icon
Image

শেরপুরে আত্নপ্রকাশ হতে যাওয়া প্রথম অনলাইন বুকশপ প্রিয় পুস্তক ডটকমের বঙ্গবন্ধু ও স্বাধীনতা বই মেলায় আয়োজিত সেলফি প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। 

৪ জানুয়ারী মঙ্গলবার বিকেলে জেলা সরকারী গণগ্রন্থাগারে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণগন্থাগারের লাইব্রেরীয়ান মো. সাজ্জাদুল করিম।

এসময় প্রিয় পুস্তক ডটকমের স্বত্বাধিকারী ও এস এ টিভির শেরপুর প্রতিনিধি প্রভাষক মহিউদ্দিন সোহেল, বই নিয়ে সব গ্রুপের সিনিয়র এডমিন সাংবাদিক ও লেখক রফিক মজিদ উপস্থিত ছিলেন। 

গত ৩০ ডিসেম্বর থেকে ২ জানুয়ারী পর্যন্ত জেলা প্রশাসনের আয়োজনে ডিসি চত্বরে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ও স্বাধীনতা বই মেলায় প্রিয় পুস্তকের স্টলে সেলফি তুলে নিজ নিজ ফেসবুক টাইম লাইনে ছবি পোস্ট ও লাইক,কমেন্ট এবং শেয়ারের সংখ্যার উপর ভিত্তি করে এ পুরস্কার বিতরণ করা হয়। 

এতে পোস্টে সর্বোচ্চ লাইক ও শেয়ার পেয়ে বিজয়ী হন লাবনী ইসলাম। আর পোস্টে সর্বোচ্চক মেন্টস পেয়ে পুরস্কার পান আফিয়া জান্নাত রুমি। 

এছাড়া নিজ নিজ ওয়ালে পোষ্ট করা প্রিয় পুস্তক সেলফি প্রতিযোগিতার পোষ্টটির স্ক্রীনশট প্রিয় পুস্তকের অফিসিয়াল গ্রুপ "বই নিয়ে সব" গ্রুপে পোস্টকৃত বিশেষ প্রতিযোগিতায় ২২ জনের মধ্যে লটারির মাধ্যমে মোবাইল বিজয়ী হন আলমগীর হোসেন নামে একজন। 

এ লটারি প্রক্রিয়াটি সরাসরি লাইভে প্রচার করা হয়। এসময় বিজয়ী ব্যাক্তি লাইভে সংযুক্ত থাকায় বিজয়ী হিসেবে তার নাম শুনে লটারি শেষ হওয়ার পর পরই গণপাঠাগারে এসে পুরস্কার গ্রহন করেন।

Share icon