চার বিচারককে সংবর্ধিত করলো জেলা আইনজীবী সমিতি

স্টাফ রিপোর্টার
বৃহস্পতি, 06.01.2022 - 06:48 PM
Share icon
Image

শেরপুর জেলা আইনজীবী সমিতি  বিচার বিভাগে সদ্য যোগদানকৃত ৪ বিচারককে সংবর্ধনা দিয়েছেন । ৬ জানুয়ারি বৃহস্পতিবার সকালে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে ওই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংবর্ধিতরা হচ্ছেন যুগ্ম জেলা ও দায়রা জজ ইসমেত জিহান, জেলা লিগ্যাল এইড কর্মকর্তা (সিনিয়র সহকারী জজ) গোলাম মাহবুব খান, সহকারী জজ (শিক্ষানবীশ) তনয় সাহা ও জাহিদা ইয়াসমিন।

শেরপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট মোখলেছুর রহমান আকন্দের সভাপতিত্বে ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তারিকুল ইসলাম ভাসানীর সঞ্চালনায় অনুষ্ঠাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ মোহাম্মদ আল মামুন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এস.এম হুমায়ুন কবীর ও দায়রা জজ আদালতের পিপি এ্যাডভোকেট চন্দন কুমার পাল । এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সভাপতি আলহাজ্ব এ্যাডভোকেট মো. সিরাজুল ইসলাম, এ্যাডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী ও এ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ইমাম হোসেন ঠান্ডু ও খন্দকার মাহবুবুল আলম রকীব।

এছাড়াও অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আব্দুস সবুর মিনা, ল্যাণ্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক (সিনিয়র যুগ্ম জেলা ও দায়রা জজ) লুৎফুল মজিদ নয়ন, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান মাহমুদ, যুগ্ম জেলা জজ-২ একেএম জাহাঙ্গীর আলমসহ অন্যান্য বিচারকগণ এবং আইনজীবী সমিতির বর্তমান-সাবেক কর্মকর্তাগণসহ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Share icon