শেরপুরে মাসব্যাপী বিসিক উদ্যোক্তা মেলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার
শনি, 08.01.2022 - 08:00 PM
Share icon
Image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মাসব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা-২০২২ এর উদ্বোধন হয়েছে। ৮ জানুয়ারী শনিবার সন্ধ্যা ৭টা শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি।

জেলা প্রশাসক মোমিনুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইয়েদ এ.জেড. মোরশেদ আলী (উপসচিব), শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু বক্কর সিদ্দিক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহনাজ ফেরদৌস, শেরপুর চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান রওশন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হুইপ আতিক মেলায় আগত স্টলের মালিকদের ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের মতো তরুণ উদ্যোক্তাদের নিজেদের প্রস্তুত করতে হবে আগামী দিনের জন্য। আপনারাই দেশকে এগিয়ে নিয়ে যাবেন। আর প্রজন্মের পর প্রজন্ম যেন এ ধারা অব্যাহত থাকে। একটা কথা মনে রাখতে হবে আমাদের স্বাধীনতা অর্জনের পেছনে আপনাদের মতো তরুণের শক্তি, উদ্যোগ ও উদ্যোম কাজ করেছে। এই উদ্যোক্তাদের সাথে আমরা সব সময় আছি। আপনাদের এগিয়ে নেওয়ার জন্য সরকারের পক্ষ থেকে সকল সহযোগিতা থাকবে।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আলোচনা অনুষ্ঠান শেষে বেলুন ও শ্বেত কপোত উড়িয়ে মেলার উদ্বোধন ঘোষণা করে প্রধান অতিথি সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ মেলার স্টল ঘুরে ঘুরে দেখেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Share icon