শেরপুরে র‌্যাবের পৃথক অভিযানে হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার
সোম, 10.01.2022 - 02:41 PM
Share icon
Image

শেরপুর জেলার সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের রঘুনাথপুর ও লছমনপুর ইউনিয়নের কুসুমহাটি বাজার থেকে পৃথক দুটি অভিযান চালিয়ে ৪.৫ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। ৯ জানুয়ারি রোববার বিকেলে এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, লছমনপুর ইউনিয়নের ইলশা গ্রামের মোঃ আমেজ উদ্দিনের ছেলে মোঃ ইয়াকুব (২১) ও ভাতশালা ইউনিয়নের চরসাপমারী গ্রামের মোঃ কামাল হোসেনের ছেলে মোঃ পারভেজ আহম্মেদ (১৮)।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে একটি অভিযানিক দল কামারিয়া ইউনিয়নের রঘুনাথপুর আব্দুর সাত্তারের ঘরের পিছনে অভিযান চালিয়ে ৩ গ্রাম হেরোইন উদ্ধার করে যার আনুমানিক বাজার মূল্য ৩০ হাজার টাকা। এ সময় মাদক ব্যবসায়ী মোঃ পারভেজ আহম্মেদকে আটক করে র‌্যাব। অপরদিকে সন্ধ্যা সাড়ে ৬টা লছমনপুর ইউনিয়নের কুসুমহাটি বাজারের ইমাদ এন্টার প্রাইজের সম্মুখের পাকা সড়কে অভিযান চালিয়ে ১.৫ গ্রাম হেরোইন উদ্ধার করে যার বাজার মূল্য ১৫ হাজার টাকা। এছাড়াও এসময় ২টি সীমসহ মোবাইল সেট ও নগদ ৪ হাজার তিনশত টাকা উদ্ধার করা হয়। এসময় মাদক ব্যবসায়ী মোঃ ইয়াকুবকে আটক করা হয়।

এব্যাপারে র‌্যাব-১৪ সিপিসি-১, জামালপুর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ পারভেজ আহম্মেদ ও মোঃ ইয়াকুব তাদের প্রাথমিক স্বীকারোক্তিতে হেরোইন ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করেছে। পরে তাদের দুই জনকে শেরপুর সদর থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

Share icon