বঙ্গবন্ধু’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে নকলা পৌরসভার উদ্যোগে সহস্রাধিক কম্বল বিতরণ

নকলা প্রতিনিধি
সোম, 10.01.2022 - 09:02 PM
Share icon
Image

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শেরপুরের নকলা পৌরসভার উদ্যোগে সহস্রাধিক শীতার্ত অসহায় দুস্থ নর-নারীর মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে ১০ জানুয়ারি সোমবার নকলা পৌরসভা চত্তরে কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. হাফিজুর রহমান লিটনের সভাপতিত্বে অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ।

এসময় পৌরসভার প্যানেল মেয়র ইন্তাজ আলী, উপসহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) বাবুল হোসেন ও উপসহকারী প্রকৌশলী (সিভিল) সাইফুল্লাহ কারিম, পৌরসভার সচিব মো. মনিরুল হাসান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছা. সুফিয়া বেগম, জমিলা বেগম ও মোছা. সুফিয়া বেগম; সাধারণ কাউন্সিলর মো. সারুয়ার আলম, মো. জরিফ হোসেন, নূরে আলম সিদ্দিক, মো. ফরিদ আহম্মেদ লালন, মো. তোতা মিয়া, মো. জিয়াউল হক, মো. ইয়াদ অলী ও মো. রফিকুল ইসলাম; হিসাব রক্ষক মো. ফেরদৌসুর রহমান, সহকারী কর আদায়কারী মো. মোশাররফ হোসেন, লাইসেন্স পরিদর্শক মাসুদ রানা, টিকাদান সুপার ভাইজার মুকলেছুর রহমান, স্বাস্থ্য সহকারী জান্নাতুল ফেরদৌস সৌরভসহ পৌরসভায় কর্মরত অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ ও বিভিন্ন ওয়ার্ড থেকে আগত শীতার্ত অসহায় দুস্থ সহস্রাধিক নর-নারী উপস্থিত ছিলেন।

Share icon