শেরপু‌রে সড়ক দুর্ঘটনায় মাদরাসা শিক্ষার্থী নিহত, আহত ৩

স্টাফ রিপোর্টার
শনি, 16.04.2022 - 08:29 PM
Share icon
Image

শেরপু‌র জেলার শ্রীবরদী উপজেলাতে মাই‌ক্রোবা‌সের চাপায় ম‌রিয়ম (৯) না‌মে এক মাদ্রাসার শিক্ষার্থী‌ নিহত হ‌য়ে‌ছে। এ ঘটনায় আহত হ‌য়ে‌ছে আ‌রো তিনজন। ১৬ এ‌প্রিল শনিবার সকালে উপজেলার নিজ মথুরাদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মরিয়ম ওই এলাকার মোঃ মুক্তার আলীর মেয়ে। আহতরা হলো মুক্তার আলীর আরেক মেয়ে মায়মুনা (৭), একই গ্রামের হাবিবুল্লাহ মেয়ে মিম (১১) ও মোঃ সুমন মিয়ার মেয়ে মাসুমা (১০)।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, শ‌নিবার সকা‌লে মরিয়ম, মায়মুনা, মিম ও মাসুমা মি‌লে নিজ মথুরাদী এলাকায় জামিয়া ইসলামিয়া বাইতুলনুর মহিলা মাদ্রাসায় পড়া‌শোনা করার জন‌্য যা‌চ্ছি‌লো। এসময় মাদ্রাসার কাছাকা‌ছি পৌঁছ‌লে শেরপুর থেকে শ্রীবরদী গামী একটি মাইক্রোবাস পিছন দিক থেকে তা‌দের ধাক্কা দেয়। এতে তারা সবাই গুরুতর আহত হয়‌। প‌রে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আনলে ডাক্তার মরিয়ম ও মায়মুনার অবস্থা আশংকাজনক দেখে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ ক‌রে। প‌রে সেখা‌নে ম‌রিয়ম মারা যায়। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল, শেরপুর সদর হাসপাতাল ও শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, মাইক্রোবাসটি হাইওয়ে পুলিশের হেফাজতে আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Share icon