হতদরিদ্রদের ঈদ আনন্দের অংশীদার হুইপ আতিক

স্টাফ রিপোর্টার
বুধ, 27.04.2022 - 07:38 PM
Share icon
Image

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শেরপুরে প্রায় চার হাজার দুঃস্থ ও গরীব মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হচ্ছে।

যার অংশ হিসেবে ২৭ এপ্রিল বুধবার দুপুরে শেরপুর সদর উপজেলার চরপক্ষিমারী ও লছমনপুর ইউনিয়নে চারশত গরীব ও দুঃস্থদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন জাতীয় সংসদের হুইপ, বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।

ছিন্নমূল মানুষের ঈদ আনন্দকে পরিপূর্ণ করতে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম,শেরপুর জেলা যুবলীগে সাধারণ সম্পাদক,শেরপুর পৌরসভার প‍্যানেল মেয়র মোঃ নজরুল ইসলাম,হুইপ কন‍্যা সাদিয়া রহমান অপি প্রমূখ।

Image

চরপক্ষিমারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মন্টু'র সঞ্চালনায় ও সভাপতি  আলহাজ্ব আকবর আলী চেয়ারম্যান এর সভাপতিত্বে অন‍্যান‍্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফুল আলম মিজান, উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ কুতুব উদ্দিন, চরপক্ষিমারী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি হোসাইন মোহাম্মদ এরশাদ, ইউনিয়ন আওয়ামীলীগের সম্মানিত সদস্য এডভোকেট আব্দুল খালেক, সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ এনামুল হক সহ আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদক উপকারভোগীরা।

ঈদবস্ত্র বিতরণ কালে হুইপ আতিক বলেন, প্রতি বছরের মত এবছরও আমার নিজ অর্থায়নে দুঃস্থ ও গরীবদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করছি। প্রতি বছর ঈদের আগে রমজানের সময় আমি ঈদ উপলক্ষে দুঃস্থদের মাঝে ঈদবস্ত্র ও নিত্য প্রয়োজনীয় সামগ্রীও বিতরণ করে থাকি। অসহায় গরীব ও দুঃস্থরা যেন হাঁসি-খুসি এবং সুন্দর ভাবে ঈদ পালন করতে পারে এই প্রত্যাশা নিয়েই প্রতিবছর এ ধরনের উদ্যোগ গ্রহণ করে থাকে ।

Share icon