শেরপুরে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি'র সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
রবি, 15.05.2022 - 04:47 PM
Share icon
Image

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক ও শেরপুরের কৃতি সন্তান সুভাষ চন্দ বাদলের সাথে শেরপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে এ বিনিময় সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান। 

সভায় উপস্থিত প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সিনিয়র-জুনিয়র সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, সিনিয়র সাংবাদিক আবু বকর, জিএম বাবুল, সঞ্জীব চন্দ বিল্টু, তালাত মাহমুদ, মো. সুরুজ্জামান, দেবাশীষ সাহা রায়, আবুল হাশিম, রফিকুল ইসলাম আধার, রফিক মজিদ, হাকিম বাবুল, আদিল মাহমুদ উজ্জল, মাসুদ হাসান বাদল, সাবিহা জামান শাপলা, মহিউদ্দিন সোহেল, মানিক দত্ত, আসাদুজ্জামান মোরাদ, কাজী মাসুম,জোবায়ের আহমেদ, শহিদুল ইসলাম, জোবাইদুল ইসলাম, জাহিদুল রহমান সৌরভ প্রমূখ। এছাড়া জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  

মতবিনিময় সভায় প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যাণে দেশে যে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠন করেছেন তা বিশ্বের কোন দেশেই আমার চোখে পরেনি। এছাড়া তিনি সাংবাদিকদের পেশাগত মান উন্নয়নে নানা সুযোগ-সুবিধা প্রদান করে আসছেন।

Share icon