মা হত্যার অভিযোগে ছেলে আটক

স্টাফ রিপোর্টার
শুক্র, 03.06.2022 - 06:22 PM
Share icon
Image

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নিজপাড়া গ্রামের ভোগাই নদী থেকে নুরভানু (৫৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৩ জুন) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই নারীকে তার পুত্র ফারুক হোসেন হত্যা করে নদীতে ফেলে দিয়েছে। এ ঘটনায় ফারুক হোসেনকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার নিজপাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের স্ত্রী নুরভানুকে তার ছেলে ফারুক হোসেন বৃহস্পতিবার দিন বা রাতের কোনো এক সময় হত্যা করে। পরে লাশ বাড়ি থেকে টেনে নিয়ে ভোগাই নদীতে ফেলে দেয়।

বাড়ি থেকে নদীর তীর পর্যন্ত লাশ টেনে নেওয়ার দাগ এবং রক্তাক্ত চিহ্ন রাস্তায় লেগে থাকতে দেখা যায়। আজ নদীর তীরে আটকে থাকা লাশ গ্রামবাসী দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, ‘এ ঘটনায় নুরভানুর ভাই শরিতুল্যাহ বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।’

তিনি আরো বলেন, ‘নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নুরভানুর ছেলে ফারুক হোসেনকে আটক করা হয়েছে।’

Share icon