স্বেচ্ছাসেবী সংগঠন রক্তদানে আমরা শেরপুরের নতুন কমিটি গঠন সভাপতি রবিন, সম্পাদক উজ্জ্বল

বিল্লাল হোসেন সোহাগ, শেরপুর প্রতিনিধি
বৃহস্পতি, 09.06.2022 - 03:56 PM
Share icon
Image

"তুচ্ছ নয় রক্তদান ,বাঁচতে পারে একটি প্রান"এই প্রতিপাদ্য কে ধারন করে নতুন কমিটি প্রকাশ করলো শেরপুরের স্বেচ্ছাসেবী সংগঠন “রক্তদানে আমরা শেরপুর “।

 

নতুন কমিটিতে  রবিন সাহাকে সভাপতি ও উজ্জ্বল হোসেন আনাস কে সাধারণ সম্পাদক করে ৭১জন সদস্যবিশিষ্ট একটি কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেন সংগঠনের প্রতিষ্ঠাতা অনিক মিয়া ৷

নতুন কমিটির  সভাপতি রবিন সাহা বলেন , আমরা সকলে মিলে রক্তশূন্যতার রোগীদের সহ অন্যান্য গরীব, অসহায় রোগীদের পাশে দাঁড়াবে এবং আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালন করার চেষ্টা করে যাবো।

সাধারণ সম্পাদক মোঃ উজ্জল হোসেন আনাস বলেন , এটি একটি স্বেচ্ছাসেবী সংগঠন। আমরা অনেকই শেরপুর জেলা সহ অন্যান্য অঞ্চলে বিগত কয়েক বছর যাবত কাজ স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করছি ৷ এছাড়াও আমরা মানবতার সেবায় বিভিন্ন সামাজিক কার্যকলাপে অংশগ্রহণ করে থাকি। তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

 

সংগঠনটির অন্যান্য সদস্যরা হচ্ছেন, সাংগঠনিক সম্পাদক মোঃ আয়ুব আলী, সিনিয়র সহ-সভাপতি অনুপ পাল, যুগ্মসম্পাদক রাজু আহম্মেদ,অর্থ বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম , প্রচার সম্পাদক নাঈম ইসলাম, দপ্তর সম্পাদক শুভ, পাঠাগার বিষয়ক সম্পাদক জসিম ও কার্যকরী সদস্য জয় সাহা, হাসিব, রাকিব সহ প্রমুখ ৷

Share icon