শেরপুরে ৭ জুয়ারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার
বুধ, 14.09.2022 - 05:00 PM
Share icon
Image

শেরপুর সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের চকপাড়া গ্রামে জুয়ার আসরে পুলিশ অভিযান চালিয়ে ৭ জুয়ারিকে গ্রেফতার করেছে। ১৩ সেপ্টেম্বর বুধবার রাতে এই অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সদর উপজেলার পাকুড়িয়া চকপাড়া গ্রামের খলিলুর রহমানের ছেলে মো. ইসমাইল হোসেন (২৯), মো. বাচ্চু মিয়ার ছেলে মো. নাজমুল হাসান (২২), মৃত নুরুল ইসলামের ছেলে মো. হাফিজ উদ্দিন (৩৫), মৃত নুরুল ইসলামের ছেলে মো. আবু হাসান সুহেব (২৭), হাতেম আলীর ছেলে মো. আমীর হামজা (২৯), জহুরুলের ছেলে মো. জাবির হোসেন (৩৭), আজিজুর রহমানের ছেলে উমর আলী (২৫) ও পলাতক আয়েন উদ্দিন সরকারের ছেলে মিজানুর রহমান (৩৮)। 

এক গোপন সংবাদে ভিত্তিতে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল এর নির্দেশনায় উপ-পরিদর্শক (এসআই) মো. আমিনুর রহমান, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) শরীফ উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ সদর উপজেলার পাকুড়িয়া চকপাড়া গ্রামে বুধবার গভীর রাতে একটি জুয়ার আসরে অভিযান চালায়। এসময় জুয়া খেলার সরঞ্জমাদিসহ ওই জুয়ারিদের আটক করা হয়। তাদের মধ্যে মিজানুর রহমানসহ অপরাপররা জুয়ারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। 

এঘটনায় শেরপুর সদর থানায় জুয়া আইনের ৩, ৪ ও ১১ ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করেছেন। ১৪ সেপ্টেম্বর বুধবার দুপুরে ওই জুয়ারিদের আদালতে সোপর্দ করেছে পুলিশ।

Share icon