নালিতাড়িতে পূজা মন্ডবে অনুদান প্রদান

স্টাফ রিপোর্টার
বৃহস্পতি, 29.09.2022 - 09:33 PM
Share icon
Image

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ৩৬টি পূজা মন্ডপে সরকারীভাবে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় শহরের গোপাল জিউর মন্দির চত্বরে পূজা উদযাপন পরিষদ ও একাধিক সংগঠনের আয়োজনে আলোচনা শেষে এ অনুদান বিতরণ করা হয়।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নালিতাবাড়ী উপজেলা শাখার সভাপতি অরুণ চন্দ্র সরকারের সভাপতিত্বে এতে মোবাইল ফোনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সাংসদ বেগম মতিয়া চৌধুরী। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন মাস্টার, যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী, পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোপাল চন্দ্র সরকার প্রমুখ।

এসময় পূজা উদযাপন পরিষদ উপজেলা শাখার সাধারণ সম্পাদক যোগেন রায়, শহর শাখার সভাপতি বিবেক চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক বিধান সরকার শিবুসহ হিন্দু নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সরকারীভাবে প্রাপ্ত অনুদান উপজেলার প্রতিটি মন্ডপে ২০ হাজার ২৫০ টাকা এবং শহরের ১৩টি মন্ডপে পৌরসভার উদ্যোগে আরও ৫ হাজার করে টাকা অনুদান প্রদান করা হয়।

Share icon