শ্রীবরদীতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নতুন অফিসে উদ্বোধন

স্টাফ রিপোর্টার
বৃহস্পতি, 29.09.2022 - 09:38 PM
Share icon
Image

শেরপুরের শ্রীবরদীতে জনস্বাস্থ্য প্রকৌশলীর নবনির্মিত ভবন উদ্বোধন, উপজেলা সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে শেরপুর ৩ আসনের সরকারদলীয় সংসদ সদস্য একেএম ফজলুল হক চান আনুষ্ঠানিকভাবে এ ভবন উদ্বোধন ও সম্প্রসারিত প্রশাসনিক ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, জনস্বাস্থ্য অধিদ্প্তরের জেলা নির্বাহী প্রকৌশলী মো. ছামিউল হক, উপজেলা শিক্ষা কর্মকর্তা জিয়াউল হক, পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল, জেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি ছালাহ উদ্দিন ছালেম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, ওসি তদন্ত নাইম মো. নাহিদ হাসান, আওয়ামী লীগ নেতা আমিরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি লিয়াকত হোসেন লিটন, শ্রীবরদী প্রেসক্লাব সভাপতি মো. রেজাউল করিম বকুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক মো. আব্দুল মোতালেব সহ স্থানীয় নেতৃবৃন্দ্ব। 

জেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. ছামিউল হক জানান, জনস্বাস্থ্য অধিদপ্তরের ভবনটি নির্মাণে বরাদ্দ ছিল ৩৭ লাখ টাকা। এটি ৪ তলা ফাউন্ডেশন করে ৪ কক্ষ বিশিষ্ট একতলা নির্মাণ করা হয়েছে

Share icon