শেরপুরে র‍্যাবের পৃথক অভিযানে মৃত্যুদণ্ডপ্রাপ্ত ও যাবজ্জীবনপ্রাপ্ত আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার
বুধ, 25.01.2023 - 07:20 PM
Share icon
Image

শেরপুরে স্কুল ছাত্রীকে গণধর্ষণের পর হত্যা মামলায় ৭ বছর পর পলাতক কালো মিয়া এবং অটো রিক্সা চালক হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে ছয় বছর পর গ্রেফতার করেছে র‌্যাব-১৪। এ ঘটনায় র‍্যাব-১৪ শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানান।

র‍্যাব-১৪ কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, দীর্ঘ ৭ বছর আত্মগোপনে থাকা অবস্থায় কালু মিয়া দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন নাম পরিচয়ে অবস্থান করছিল। পরবর্তীতে পলাতক থাকা অবস্থায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ২০০০ এর ৯(৩) ধারার অপরাধে দোষী সাব্যস্ত করে মৃত্যুদন্ডে দণ্ডিত করেন। পরে র‍্যাব-১৪ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন তাকুয়া গার্মেন্টস এর সামনে থেকে কালু মেয়েকে আটক করে।

অপরদিকে অটোরিকশা চালক হত্যা মামলার আসামি সাগরকে শেরপুর জেলা জজ আদালত ১৮৬০ সনের পেনাল কোড আইন ৩০২/ ৩৭৯/ ২০১/ ৩৪ ধারার অপরাধে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করে এবং ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করে। দীর্ঘ ৬ বছর আত্মগোপনে থাকা অবস্থায় সাগর মিয়াকে রাজেন্দ্রপুর এলাকা হতে গ্রেপ্তার করা হয়।

Share icon