শেরপুরে বিএনপির অঙ্গদলের বিভিন্ন কমিটিতে নাম সংযুক্ত করার প্রতিবাদ করেছে এডভোকেট সাব্বির হাসান

স্টাফ রিপোর্টার
শুক্র, 10.02.2023 - 04:03 PM
Share icon
Image

শেরপুর জেলা জজ আদালতের আইনজীবী এডভোকেট সাব্বির হাসানকে অবগতি না করে বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের পদ পদবিতে নাম সংযুক্ত করার প্রতিবাদ জানিয়েছেন ওই আইনজীবী।

লিখিত ও মৌখিক প্রতিবাদে জানায়, তিনি কোন দিনই বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন না বা এখনও নেই। তারপরও তার অনুমতি ব্যাতিরেখে সম্প্রতি জেলা যুব দলের আইন বিষয়ক সম্পাদক, তারেক পরিষদের সিনিয়র যুগ্ম আহ্বায়ক, জিয়া পরিষদের কার্যনির্বাহী সদস্য ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সহ দপ্তর সম্পাদক পদায়িত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে দেয়া হয়।

এ বিষয়ে পরবর্তিতে এসব পদ ও সদস্য থাকার ব্যাপারে সংশ্লিষ্ট কমিটির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাকে মৌখিক ভাবে অবগত করি যেন আমাকে ওইসব পদ থেকে অব্যাহতি প্রদান করেন। কিন্তু তারপরও আমাকে অব্যহতি প্রদান বা নাম কর্তন না করার প্রতিবাদ করে বিভিন্ন সময়ে ওই দপ্তরগুলোতে লিখিত ভাবে অবগত করি। তারপরও এ বিষয়ে আমি কোন সুরাহা পাইনি।

আমার ধারণা আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে একটি পক্ষ আমার সাথে ষড়যন্ত্র করছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং যারা এমন ষড়যন্ত্র করছে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি জানাই।

এমতাবস্থায় আমি বিএনপির কোন রাজনীতির সাথে জড়িত নই এই মর্মে লিখিত ও মৌখিক ভাবে বক্তব্য প্রদান করলাম এবং আমাকে বিএনপির রাজনীতির সাথে জড়ানোর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

এডভোকেট সাব্বির হাসান শহরের বটতলার গাঙিনাপাড়স্থ তার নিজস্ব চেম্বারে ১০ ফেব্রুয়ারী শুক্রবার সকালে স্থানীয় সাংবাদিকদের সামনে এসব বক্তব্য পেশ করেন।

Share icon