শেরপুর জেলা আইনজীবী সমিতির ভোট গণনা চলছে

স্টাফ রিপোর্টার
বৃহস্পতি, 23.02.2023 - 06:12 PM
Share icon
Image

শেরপুর জেলা আইনজীবী সমিতির ভোট গণনা চলছে। ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ভোট হয়েছে মোট ১৩টি পদে। নতুন নেতৃত্ব নির্বাচিত করতে ভোট দিয়েছেন ১৭০ জন ভোটার। সন্ধার পর ফলাফল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট নুরুল ইসলাম বলেন, “উৎসবমুখর পরিবেশে সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল ৩টায় শেষ হয়েছে। সুষ্ঠুভাবে শৃঙ্খলার মধ্যেই ভোটগ্রহ গ্রহণ সম্পন্ন হয়েছে।

নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ (মোখলেছ-মুন্না প্রদানের) এবং বিএনপি সমর্থিত শেরপুর জেলা আইনজীবি ঐক্য পরিষদ (মুরাদ-হীরা প্রদানের) প্রার্থীদের মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে। এতে দুই প্যানেলে মোট ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীরা হলেন, সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোখলেছুর রহমান আকন্দ, সহ- সভাপতি-১ হরিদাস সাহা, সহ-সভাপতি-২ মোহাম্মদ রোকনুজ্জামান (রোকন), সাধারণ সম্পাদক মো. মমতাজ উদ্দিন (মুন্না), সহ-সাধারন সম্পাদক-১ মোহাম্মদ খোরশেদ আলম, সহ-সাধারন সম্পাদক-২ মোহাম্মদ রেদওয়ানুল হক (আবীর), ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক মোঃ আশরাফুজ্জামান, সাহিত্য ও পাঠাগার সম্পাদক ফাহিম হাসনাঈন, অডিটর পলাশ কুমার নন্দী, নির্বাহী সদস্য-১ আশেক মাহমুদ, নির্বাহী সদস্য-২ মদন কুমার সাহা, নির্বাহী সদস্য-৩ আবদুল্লাহ আল কায়সার মারুফ ও নির্বাহী সদস্য-৪ এম চান মিয়া সরকার।

অপরদিকে বিএনপি সমর্থিত শেরপুর জেলা আইনজীবি ঐক্য পরিষদের প্রার্থীরা হলেন, সভাপতি এমকে মুরাদুজ্জামান, সহ-সভাপতি-১ মো. আদিলুজ্জামান আদিল, সহ-সভাপতি-২ মোঃ আশরাফুল আলম লিচু সাধারণ সম্পাদক এএইচএম নুরে আলম হীরা, সহ-সাধারন সম্পাদক-১ মোঃ হারুন অর রশিদ বাচ্চু,সহ-সাধারন সম্পাদক-২ মোহাম্মদ ফরহাদ আলী, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক মোঃ মতিউর রহমান, সাহিত্য ও পাঠাগার সম্পাদক মোক্তারুজ্জামান মুক্তার, অডিটর মো. জয়নাল আবেদীন, নির্বাহী সদস্য-১ শাহরিয়ার হোসেন আরিফ, নির্বাহী সদস্য-২ এসআর জয়, নির্বাহী সদস্য-৩ মোহাম্মদ আক্তারুজ্জামান ও নির্বাহী সদস্য-৪ ফয়সাল আহমেদ নূর।

​​​​​​

Share icon