শেখ হাসিনা শেরপুর জেলার প্রতিনিধি হিসেবে আমাকে দায়িত্ব দিয়েছেন - ছানুয়ার হোসেন

স্টাফ রিপোর্টার
রবি, 26.02.2023 - 11:41 PM
Share icon
Image

আমি আপনাদের আমার কলিজায় রাখতে চাই, কোনদিন মাটিতে রাখবো না। এই বলাইরচর ইউনিয়নের সকল মানুষ আমার নেতা, আমার কর্মী, আমার ভাই-বোন। জননেত্রী শেখ হাসিনা এই জেলার প্রতিনিধি হিসেবে আমাকে দায়িত্ব দিয়েছেন। আওয়ামীলীগ যদি করেন তাহলে শেখ হাসিনার আওয়ামীলীগ করতে হবে। এই শেরপুর থেকে আমি টাউট-বাটপারি আওয়ামীলীগ বন্ধ করবো। সুন্দর, স্বচ্ছ এবং ত্যাগী আওয়ামীলীগ আমি বলাইরচরে প্রতিষ্ঠা করবো। আপনারা আমাকে সব সময় পাশে পাবেন। বলাইরচর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের দেয়া গণসংবর্ধনায় এ কথা গুলো বলেন, শেরপুর জেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু।

২৬ ফেব্রুয়ারি রবিবার বিকালে চকশাহাব্দী মোহাম্মদ আলী উচ্চ বিদ্যালয় মাঠে বলায়েরচর ইউনিয়ন আওয়ামীলীগ, সহযোগী সংগঠন ও সর্বস্তরের জনসাধারণের পক্ষ থেকে শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানুকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। বলাইরচর ইউনিয়ন থেকে প্রায় ১০ হাজার মানুষ উপস্থিত হন। ফলে সংবর্ধনা অনুষ্ঠান গণসংবর্ধনায় রূপ নেয়। 

বলাইরচর ইউনিয়ন আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আবু রায়হান মো. লিটনের সভাপতিত্বে ও বলাইরচর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক এসএম সোহেল তাজের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ছানোয়ার হোসেন ছানু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা যুবলীগের সভাপতি ও কামারেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, শেরপুর জেলা কৃষক লীগের সভাপতি মো. আব্দুল কাদের, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামছুন্নাহার কামাল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, জেলা পরিষদের সদস্য এডভোকেট ফারহানা পারভীন মুন্নী, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বায়েজিদ হাসান ও চরশেরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান দুলাল। 

এসময় শেরপুর জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির রুমান মোবাইলে  বলেন, ব্যাক্তি লীগ এখন আর নাই। এখন থেকে আর কোন ব্যক্তিলীগ চলবে না। ছানু ভাই জেলা আওয়ামীলীগের কান্ডারি হয়ে এসেছেন। এখন আওয়ামীলীগ আওয়ামীলীগের মতই চলবে। 

 

Share icon