শেরপুর সদর আসনে নিজের প্রার্থীতা ঘোষণা করলেন ছানুয়ার হোসেন ছানু

স্টাফ রিপোর্টার
শনি, 06.05.2023 - 03:58 AM
Share icon
Image

আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ (সদর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় নিজের প্রার্থীতা ঘোষণা করলেন শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেন ছানু। ৫ মে (শুক্রবার) সন্ধ্যায় শেরপুর পৌর নিউ মার্কেটস্থ (অস্থায়ী) দলীয় কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা জানিয়েছেন। 

এ সময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য উত্তরাধিকার গনতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন, স্মাট বাংলাদেশ বিনির্মানে শেরপুরের সর্বস্তরের জনগণকে একটি আধুনিক শেরপুর উপহার দিতে আমার এই প্রার্থীতা ঘোষণা। 

তিনি আরও বলেন, শেরপুর জেলার তিনটি আসনে যাকেই মনোনয়ন দেওয়া হোক না কেন আমি এবং আমরা সকলেই একত্রিত হয়ে মানুষের দোরগোড়ায় পৌঁছে ভোট সংগ্রহ করে সেই প্রার্থীদের বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিবো, ইনশাল্লাহ। 

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি বিগত সংসদ নির্বাচনেও দলের মনোনয়ন চেয়েছিলাম। মনোনয়ন পেলে নির্বাচন করবো বলে শেরপুর-১ আসনের নির্বাচনী এলাকার প্রতিটি ঘরে ঘরে গিয়ে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে জনসংযোগ করেছি। মনোনয়ন বঞ্চিত হয়ে দলের প্রার্থীকে জয়ী করতে অক্লান্ত পরিশ্রম করেছি। দলের নেতাকর্মীদের ভালোবাসা, শেরপুরের মানুষের সমর্থন এবং দোয়া রয়েছে আমার প্রতি। এই আসনের তৃণমূলের নেতাকর্মীরা আমাকে সাংগঠনিক সফর এবং জনসংযোগের জন্য তারা নিজেরাই ১৪ টি ইউনিয়নেই কর্মসূচি নির্ধারণ করে আমাকে আমন্ত্রণ জানিয়েছেন। তাদের আমন্ত্রণে সাড়া দিয়ে আজ শুক্রবার বিকেলে কামারীয়া ইউনিয়নে একটি সমাবেশের মাধ্যমে এই জনসংযোগ শুরু করলাম। সদর উপজেলার ১৪ টি ইউনিয়নের আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের তৃনমুল পর্যায়ের ত্যাগী, পরিক্ষিত, দুর্দিনের কর্মী ও নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় অব্যাহত থাকবে।

এ সময় তিনি সাংবাদিকদের জানান, শেরপুর জেলা আওয়ামীলীগকে আরও গতিশীল করার জন্য পর্যায়ক্রমে শেরপুর জেলার ৫২ টি ইউনিয়নেই সাংগঠনিক সফর করার পরিকল্পনা আছে।

Share icon