পুলিশ কর্মকর্তাদের সাথে আইন-শৃঙ্খলা ও পরিচিতি সভা করলেন শেরপুরের নবাগত পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার
শুক্র, 03.05.2024 - 09:31 PM
Share icon
Image

শেরপুরে জেলা পুলিশের কর্মকর্তাগণের সাথে পরিচিতি ও বিশেষ আইন-শৃঙ্খলা সভা করেছেন নবাগত পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম-সেবা। ৩ মে শুক্রবার পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে ওই পরিচিতি ও বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্বে করেন নবাগত পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম-সেবা।

সভার শুরুতে নবাগত পুলিশ সুপারকে জেলা পুলিশের পক্ষ হতে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরে জেলা পুলিশের বিভিন্ন ইউনিট প্রধানগণ নবাগত পুলিশ সুপারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে নবাগত পুলিশ সুপার শেরপুর জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও সামগ্রিক বিষয়াদি নিয়ে উপস্থিত পুলিশ কর্মকর্তাগণের সহিত বিস্তর আলোচনা করেন এবং বিভিন্ন বিষয়ে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করে বক্তব্য রাখেন।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মোঃ দিদারুল ইসলাম, সহকারী পুলিশ সুপার এস এম আবু ছাইদ হিরণসহ সকল থানার অফিসার ইনচার্জ, ডিআইও-১, ওসি ডিবি ও অন্যান্য ইউনিটের ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

Share icon